September 16, 2024, 6:56 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
গাইবান্ধায় পিকআপ ভ্যানে ১১৭ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

গাইবান্ধায় পিকআপ ভ্যানে ১১৭ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

পলাশবাড়ী উপজেলায় একটি পিকআপ ভ্যানের ভেতর থেকে ১১৭ বোতল ফেনসিডিল জব্দ করছে র্যাব। একইসাথে রাজ্জাক মিয়া (৫৪) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে র্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।গ্রেফতার মাদক কারবারি রাজ্জাক মিয়া বগুড়া সদর উপজেলার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়—মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় পলাশবাড়ীর রংপুর-ঢাকা মহাসড়কের বাঁশকাটা এলাকায় একটি পিকআপ ভ্যান তল্লাশি করা হয়। এতে ১১৭ বোতল ফেনসিডিলসহ গাড়িটি জব্দ করা হয়েছে। এই মাদকের সাথে জড়িত আব্দুর রাজ্জাকে গ্রেপ্তার করা হয়

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম বলেন, এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে মামলা দিয়ে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়। এই আসামির বিরুদ্ধে অন্যন্যা থানায় একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলে জানান এ কর্মকর্তা।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com