October 22, 2024, 4:25 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
টার্গেটে থাকা সবাইকে আইনের আওতায় আনা হবে -কাদের

টার্গেটে থাকা সবাইকে আইনের আওতায় আনা হবে -কাদের

যাদের লক্ষ্য করে ‘শুদ্ধি অভিযান’ চালানো হচ্ছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।শনিবার সকালে নারায়ণগঞ্জের মেঘনা ঘাট এলাকায় পুরাতন মেঘনা সেতুর অ্যাপ্রোচ সড়কের সংস্কার কাজ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের কাছে তিনি একথা বলেন।ওবায়দুল কাদের বলেন, শুদ্ধি অভিযানে যারা টার্গেট রয়েছে, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

আবরার হত্যাকাণ্ড প্রসঙ্গে তিনি বলেন, বুয়েটের ছাত্র আবরার হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রীর নির্দেশে সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মী হওয়ার পরও তাদের কোনও ছাড় দেওয়া হয়নি।আওয়ামী লীগের সহযোগী যেসব সংগঠনের মেয়াদ সাত-আট বছর পেরিয়ে গেছে সেসব সংগঠনের সম্মেলন নভেম্বরের মধ্যে শেষ হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এসব সম্মেলনে নতুন নবীন-প্রবীণের সমন্বয়ে নেতৃত্ব গঠন করা হবে।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা একজন চেঞ্জ মেকার। তিনি সব সময়ই সম্মেলনের মাধ্যমে আধুনিক ও প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নবীন-প্রবীণের সমন্বয়ে কমিটি গঠন করে থাকেন।আওয়ামী লীগের সম্মেলনও নির্ধারিত সময়ে হবে জানিয়ে দলটির সাধারণ সম্পাদক বলেন, সেই সম্মেলনে নবীন-প্রবীণের সমন্বয় ঘটবে। সম্মেলনের মাধ্যমে দলের নেতৃত্বে অনেক নতুন মুখের জায়গা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com