September 16, 2024, 6:54 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মটরসাইকেল আরোহী নিহত

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের আলিপুর সবির বাঁশতলা নামক স্থানে এই ঘটনা ঘটে। স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে।

নিহতরা হলো সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নের আলিপুর মাঝেরপাড়া গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৪) ও আলিপুর দিঘীর পাড় এলাকার মৃত মো. নুর আলী সরদারের ছেলে মো. আব্দুল হান্নান সরদার (৫৫)। আব্দুল হান্নান সরদার পেশায় একজন ভাড়ায় মটর সাইকেল চালক।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম ও আব্দুল হান্নান একটি মটর সাইকেলে ভোমরা স্থলবন্দর এলাকা থেকে আলিপুরের দিকে আসছিল। পতিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের আলিপুর সবির বাঁশতলা নামক স্থানে পৌছালে সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া ভোমরা গামী একটি দ্রুত গতির ট্রাক তাদের মটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চালক আব্দুল হান্নান। গুরুতর আহত অবস্থায় অরোহী সাইফুল ইসলামকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com