September 16, 2024, 7:22 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বাংলাদেশ সফরে ইচ্ছুক সাংবাদিকদের দ্রুত ভিসা দিতে বলা হয়েছে

বাংলাদেশ সফরে ইচ্ছুক সাংবাদিকদের দ্রুত ভিসা দিতে বলা হয়েছে

বিদেশের সব মিশনকে বাংলাদেশ সফরে ইচ্ছুক সাংবাদিকদের দ্রুত ভিসা অনুমোদন দিতে বলেছে অন্তর্বর্তীকালীন সরকার। আজ শনিবার প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম তার ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া স্ট্যাটাসে এ তথ্য জানান।

এছাড়াও এ তথ্য নিশ্চিত করেছেন প্রধান উপদেষ্টার উপ-প্রেস সচিব অপূর্ব জাহাঙ্গীর। শফিকুল ইসলাম লিখেছেন, গতকাল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে টেলিফোনে কথোপকথনের সময় অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহম্মদ ইউনূস ভারতীয় সাংবাদিকদের বাংলাদেশে এসে এখান থেকে তাদের রিপোর্ট করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

শফিকুল আলম বলেন, সেকেন্ডারি সোর্স বা কখনো কখনো অতিরঞ্জিত লেখার চেয়ে নিজেরা পরিস্থিতি দেখে রিপোর্ট করা ভালো। তিনি আরও বলেন, সাংবাদিকদের জন্য সব ধরনের ভিসার আবেদন দ্রুত নিষ্পত্তির জন্য তিনি ব্যক্তিগতভাবে নয়াদিল্লি ও হংকংয়ে বাংলাদেশ মিশনের কর্মকর্তাদের কথা বলেছেন। তিনি লিখেছেন, আমরা একটি মুক্ত সমাজ গড়ে তুলতে চাই যেখানে সংবাদপত্রের স্বাধীনতা নিয়ে কোনো ছাড় দেওয়া হবে না। বাংলাদেশ ও অন্তর্বর্তীকালীন সরকারের কার্যক্রম নিয়ে যে কেউ রিপোর্ট করতে চাইলে তাকে বাংলাদেশে স্বাগত।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com