September 7, 2024, 11:18 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
যশোরে যাত্রীবাহী বাসের চাকা ব্লাস্ট হয়ে ঢুকেছে মার্কেটে, আহত ২০

যশোরে যাত্রীবাহী বাসের চাকা ব্লাস্ট হয়ে ঢুকেছে মার্কেটে, আহত ২০

যশোর-ঝিনাইদহ মহাসড়কের বারীনগর সাতমাইল বাজারে চাকা ব্লাস্ট হয়ে কুষ্টিয়াগামী রুপসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মার্কেটের ভেতর ঢুকে পড়েছে। এসময় চালকসহ কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা আহতদের উদ্ধার ও যানবাহন চলাচল স্বাভাবিক করে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা থেকে ছেড়ে আসা রুপসা পরিবহনের একটি বাস (যশোর-ব-১১-০০৮৭) শনিবার দুপুরে সাতমাইল বাজারে পৌঁছালে সামনের চাকা ব্লাস্ট হয়ে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সোনালী ব্যাংকের মার্কেটের ভেতর ঢুকে পড়ে। এতে গুরুতর আহত হন বাস চালক যশোর শহরের মুড়লীমোড়ের মিয়ারাজ হোসেন (৩০)। আরো আহত হন যাত্রী সাতক্ষীরা সদরের নজরুল শেখ, কুষ্টিয়া কুমারখালীর সাইদুর রহমান, বারোবাজারের মোস্তাফিজুর রহমান, অভয়নগর উপজেলার মোশারফ হোসেনের মেয়ে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পাখি খাতুনসহ (২৫) ২০ জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে চিকিৎসা দেয়। এছাড়া গুরুতর আহত বাস চালক মিয়ারাজকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বারোবাজার হাইওয়ে থানা পুলিশ বাসটি উদ্ধার করে নিয়ে গেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com