September 7, 2024, 11:22 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিক্ষিকাকে চুমু ও কোলে নিয়ে প্রিন্সিপালের রোমান্স, ভিডিও ভাইরাল

শিক্ষিকাকে চুমু ও কোলে নিয়ে প্রিন্সিপালের রোমান্স, ভিডিও ভাইরাল

বিদ্যালয়ে বেকল ভালো পড়াশোনা নয়, ভালো মানুষ গড়ে তোলারও শিক্ষা দেয়। তবে সেই বিদ্যালয়ে যদি শিক্ষিকার সঙ্গে প্রিন্সিপালের অনৈতিক সম্পর্কের মতো ঘটনা ঘটে তবে তারও প্রভাব পড়ে শিক্ষার্থীদের ওপর। নষ্ট হয় শিক্ষার পরিবেশও। এবার সামনে এসেছে ঠিক তেমনি এক ঘটনা। স্কুলের ভেতরই এক শিক্ষিকাকে চুমু ও কোলে নিয়ে রোমান্সের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে আলোচনা সমালোচনারও জন্ম দিয়েছে ঘটনাটি।

জানা গেছে, চাঞ্চল্যকর এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। আর গত মঙ্গলবার (০৯ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যমে ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের জৌনপুরে একটি দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে। যেখানে অফিস কক্ষে এক প্রিন্সিপালকে শিক্ষিকার সঙ্গে অশালীন অবস্থায় দেখা গেছে। স্থানীয় একটি কনভেন্ট স্কুলে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, গত রোববার স্কুল শিক্ষিকা ও প্রিন্সিপালের মধ্যকার এমন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় ওই অঞ্চলে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। তবে ঘটনাটি ঠিক কবে ঘটেছে তা এখনো জানা যায়নি। ভিডিওতে দেখা গেছে, স্কুলের প্রিন্সিপাল নিজের অফিসে এক শিক্ষিকার সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন। ভিডিওতে এ আচরণ আর রোমান্সে দুজনেরই সম্মতি রয়েছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে কে কীভাবে ভিডিওটি করেছেন তা জানা যায়নি।

এতে দেখা গেছে, স্কুলের সেই অফিস কক্ষে ভারতের বিমানবাহিনীর গ্রুপ ক্যাপ্টেন অভিনন্দন বর্তমান, অটল বিহারি বাজপেয়ী, মহারানা প্রতাপ এবং শহীদ ভগৎ সিংয়ের মতো বিখ্যাত ব্যক্তিদের ছবি টানানো রয়েছে। অভিযুক্ত ওই প্রিন্সিপাল জানিয়েছেন, এটি একটি পুরোনো ভিডিও। এটিকে এডিট করে পুনরায় ছড়ানো হয়েছে। বদনাম করার জন্য ষড়যন্ত্রের অংশ এটি বলে দাবি করেছেন তিনি।

শিক্ষার্থী ও অভিভাবকদের অভিযোগ, প্রিন্সিপাল নিজেই এটি ভাইরাল করেছেন। যেহেতু তার অফিসে এটি রেকর্ড করা হয়েছে, তার মানে তিনি নিজে এটি রেকর্ড করেছেন বলেও অভিযোগ করেছেন তারা। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পরকীয়া চলছিল বলেও জানিয়েছেন তারা। প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় এখনো কোনো পুলিশি পদক্ষেপের খবর পাওয়া যায়নি। এমনকি এ বিষয়ে কোনো এফআইআর করা হয়েছে কি না তাও জানা যায়নি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com