October 18, 2024, 8:36 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সংঘর্ষ ও পুলিশ হত্যা : খুলনায় পুলিশের ৩ মামলা, আসামি ৮৫০০

সংঘর্ষ ও পুলিশ হত্যা : খুলনায় পুলিশের ৩ মামলা, আসামি ৮৫০০

খুলনায় আন্দোলনকারীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে পুলিশ কনস্টেবল সুমন কুমার ঘরামীকে পিটিয়ে হত্যা, থানায় হামলা এবং পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় তিনটি মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত পরিচয় ৮ হাজার ৫০০ জনকে আসামি করা হয়েছে। শুক্রবার রাতে মামলাগুলো দায়ের করা হয়। এসব মামলায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

খুলনার পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক জানান, পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার ঘটনায় লবণচরা থানায় হত্যা মামলা হয়েছে। এছাড়া সংঘর্ষের সময় সন্ত্রাসীরা হরিণটানা থানায় আক্রমণ করে। এ সময় ১০/১২ জন পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় ওই থানায় মামলা হচ্ছে। পুলিশের একটি ৫ টন ওজনের পিকআপ পুড়িয়ে দেওয়ার ঘটনায় সদর থানায় আরেকটি মামলা হয়েছে। সব মামলায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করা হয়েছে। এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

লবণচরা থানার ওসি মমতাজুল হক জানান, এস আই মোস্তফা সাকলাইন বাদি হয়ে শুক্রবার রাতে লবণচরা থানায় মামলাটি দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত পরিচয় ১ হাজার থেকে ১২শ’ জনকে আসামি করা হয়েছে। হরিণটানা থানার ওসি জানান, থানায় হামলা, পুলিশ সদস্যরা আহত হওয়ার ঘটনায় ৫/৭ হাজার ব্যক্তিকে আসামি করে পৃথক একটি মামলা হয়েছে।

সদর থানা ওসি কামাল হোসেন খান জানান, পুলিশের পিকআপে আগুনের ঘটনায় ৪০০/৫০০ ব্যক্তির নামে মামলা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com