September 16, 2024, 6:49 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় ২ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইসসহ চোরাকারবারি আটক ১

সাতক্ষীরায় ২ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইসসহ চোরাকারবারি আটক ১

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে পাচারকালে ২ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইস, ২ বোতল এলএসেডি এবং ৪ বোতল বিদেশি মদসহ ইমন (২৩) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। শুক্রবার (৩০ আগস্ট) কলারোয়া উপজেলার কাকডাঙ্গা বিওপির রাজপুর এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়। আটককৃত ইমন রাজপুর গ্রামের আব্দুস সালামের ছেলে।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি, সাতক্ষীরার কাকডাঙ্গা বিওপির সীমান্ত পিলারের ৮০০ গজ বাংলাদেশের ভিতরে রাজপুর দিয়ে মাদকদ্রব্য বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে আগমন করবে চোরাকারবারিরা। এমন সংবাদ ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার তাহের এবং বিআইপি এনসিও নায়েক হরমুজ এর সমন্বয়ে একটি চৌকষ আভিযানিকদল ওই স্থানে অবস্থান নিয়ে ইমন নামে এই চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয়। আটককৃতকারীর ব্যক্তির ব্যাগ তল্লাশী করে ২ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইস, দুই বোতল এলএসডি ও ৪ বোতল মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত আসামী ইমনের বিরুদ্ধে কলারোয়া থানায় ২ টি মাদক মামলা রয়েছে। আটক ব্যাক্তির বিরুদ্ধে কলারোয়া থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে এবং মাদকদ্রব্যসহ আসামীকে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com