September 16, 2024, 6:53 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরা ট্রাফিক অফিস থেকে লুট হওয়া কমিউনিটি ব্যাংকের এটিএম বুথ উদ্ধার

সাতক্ষীরা ট্রাফিক অফিস থেকে লুট হওয়া কমিউনিটি ব্যাংকের এটিএম বুথ উদ্ধার

বৈষম্য বিরোধী ছাত্রআন্দোলনের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পদত্যাগের খবরে সারাদেশের ন্যায় সাতক্ষীরায়ও সহিংসতা, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালায় দূষ্কৃতকারীরা। এসময় সাতক্ষীরার সদর থানার সামনে ট্রাফিক পুলিশ অফিস থেকে দূর্বৃত্তরা লুট করে নিয়ে যায় পুলিশ কমিউনিটি ব্যাংকের এটিএম বুথ। বৈষম্য বিরোধী ছাত্র সংগঠনের সহায়তায় মঙ্গলবার (১৩ আগষ্ট) দুপুরে সদর উপজেলার বিনেরপোতা এলাকা থেকে লুট হওয়া বুথটি উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৫ আগস্ট সদর থানা থেকে কমিউনিটি ব্যাংক বাংলাদেশের এটিএম বুথসহ এতে থাকা বেশকিছু টাকা লুট হয়। বৈষম্য বিরোধী ছাত্র সংগঠনের সহায়তায় লুট হওয়া এটিএম বুথটি আজ উদ্ধার করা হয়। তবে ব্যাংকের এটিএম বুথে থাকা টাকা এখনো উদ্ধার করা সম্ভব হয়নি বলে তিনি জানান। লণ্ঠিত অর্থ ও লুটপাট কারিদের শনাক্তের কাজ চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশের পিআরও ইয়াছিন নুর বিষয়টি নিশ্চিত করে জানান, ওই সময়ে ইন্টারনেট সার্ভিস ভালো না থাকায় এতে টাকা বেশী থাকার কথা না। তবে, তদন্ত সাপেক্ষে কি পরিমান টাকা ছিল সেটা বলা যাবে বলে তিনি আরো জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com