September 19, 2024, 1:06 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরা সীমান্তে তিন নারী আটক

সাতক্ষীরা সীমান্তে তিন নারী আটক

অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে যাওয়ার সময় তিন নারীকে আটক করেছে বিজিবি। সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে হিজলদী সীমান্তের মেইন পিলার ১৬ হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক তিন নারী হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মহিষপুর গ্রামের মোহন মিয়ার মেয়ে মোছাঃ মরিয়ম আক্তার জুলি (১৫), শেরপুর জেলার নওখোলা থানার শিকদারপাড়া গ্রামের মো. মনির হোসেনের মেয়ে মোছাঃ মনিকা খাতুন (২১) ও মোছাঃ রিতু আক্তার সুমাইয়া (১৫)।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন হিজলদী বিওপির একটি টহল দলের সদস্যরা সোমবার বেলা আড়াইটার দিকে হিজলদী সীমান্তের মেইন পিলার ১৬ হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর এলাকা থেকে তিনি নারীকে আটক করে। দালালের মাধ্যমে তারা অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। হিজলদী বিওপি‘র হাবিলদার তিমথি চাকমা’র নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো. আশরাফুল হক, পিবিজিএম, পিএসসি, জি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কলারোয়া থানায় সোর্পদের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com