October 23, 2024, 9:23 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
হ্যামস্ট্রিংয়ের চোটে তালিকায় জায়গা হয়নি মাশরাফির

হ্যামস্ট্রিংয়ের চোটে তালিকায় জায়গা হয়নি মাশরাফির

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগ সামনে রেখে ফিটনেস পরীক্ষার জন্য ১১৩ ক্রিকেটারকে ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। কিন্তু সেখানে খুঁজে পাওয়া গেল না লাল সবুজের নন্দিত ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার নাম। দেখে তো চক্ষু চড়কগাছ! পরে খোঁজ নিয়ে জানা গেল হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণেই আপাতত তাকে বাদ দিয়ে তালিকা করা হয়েছে। তবে তিনি সুস্থ হলে তাকেও তালিকায় অন্তর্ভুক্ত করা হবে।

সদ্যসমাপ্ত বিসিবি প্রেসিডেন্ট’ কাপেও দেখা যায়নি বাংলাদেশ ক্রিকেটের দিনবদলের মহানায়ক মাশরাফিকে। এর পেছনে অবশ্য সঙ্গত কারণও ছিল। বহুদিন ক্রিকেট থেকে বাইরে থাকায় ফিটনেস ছিল না বলেই তাকে তিন দলের একদিনের টুর্নামেন্টের জন্য বিবেচনা করেননি টাইগার নির্বাচকেরা। তবে টি-টোয়েন্টির জন্য তিনি ঠিকই তাদের বিবেচনায় আছেন। কিন্তু সেখানে বাদ সেঁধেছে তার হ্যামস্ট্রিংয়ের চোট। কিছুদিন আগে রানিং করতে গিয়ে এই চোট পেয়েছিলেন দেশ সেরা অধিনায়ক। চোট মুক্ত হলেই আসন্ন টি-টোয়েন্টি লিগে তাকে ডাকা হবে।

বুধবার (৪ নভেম্বর) এ তথ্য দিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি বললেন, ‘মাশরাফির হ্যামস্ট্রিংয়ের চোট আছে। তাই ওকে ফিটনেস টেস্ট এর জন্য ডাকা হয়নি। আমরা যতদূর জানি ও ডিসেম্বরের আগে ফিট হবে না। ফিট হলেই ওকে আমরা ডাকবো। আশা করছি খুব শিগগিরই আমরা ওর ইনজুরির চূড়ান্ত প্রতিবেদন পাবো। তারপর ওই অনুযায়ী সিদ্ধান্ত নিব।’

৫ দলের বঙ্গবন্ধুর টি-টোয়েন্টি লিগ সামনে রেখে ফিটনেস পরীক্ষার জন্য আজ ১১৩ ক্রিকেটারের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। যেখানে অনুমিতভাবেই জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দুই দিনের এই টেস্ট শুরু হবে আগামী সোমবার। চলবে মঙ্গলবার পর্যন্ত।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com