July 24, 2024, 1:18 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
অনলাইন থেকে ইনকাম করুন ঘরে বসে

অনলাইন থেকে ইনকাম করুন ঘরে বসে

আজ আমি আপনাদের সাথে authenticdigitalbangla একটা ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আমি আপনাদের সাথে সাইট এর সবকিছু শেয়ার করব। কেন আমি এই পোস্ট করছি এটা সম্পূর্ণ পোস্ট পড়লে আপনি বুঝতে পারবেন। তাহলে চলুন মূল পোস্ট এ যাওয়া যাক। আপনি যদি  বিজ্ঞাপন দেখে আয় করার বাংলাদেশি কোন সাইট এ কাজ করতে চান। তাহলে এই সাইটটি বেছে নিতে পারেন।

যেহেতু আপনাদের সাথে সাইটের রিভিউ করছি। তাই আমি আপনাদের প্রথম থেকে শেষ পর্যন্ত বলছি। প্রথমত এটা হচ্ছে একটা ওয়েবসাইট। যেখানে আপনি বিজ্ঞাপন দেখে এবং রেফার করে আয় করতে পারবেন।আর পেমেন্ট নিয়ে কোন চিন্তা নেই। ৫০০ টাকার উপরে আপনার একাউন্টে জমা হলে সয়ংক্রিয়ভাবে আপনার বিকাশ নাম্বারে পাঠানো হবে। এটি আমি নিজেও করেছি এবং নিয়মিত কাজ করছি।

এটা মোটামুটি একটা জনপ্রিয় সাইট এবং এখানেও প্রতিদিন আপনি দেখতে পাবেন প্রচুর পরিমাণে মানুষ ভিজিট করছে। এবং প্রচুর পরিমাণ মানুষ এখানে কাজ করছে। প্রত্যেক মেম্বার এর মতামত হয়তো আলাদা। কিন্তু আমি আজকে আমার নির্দিষ্ট মতামত শেয়ার করব। আপনাদের সাথে যাতে আপনাদের সাইটে সম্পর্কে একদম স্পষ্ট ধারণা লাভ করতে পারেন।

আমি নিজে Executive Membership নিয়ে কাজ করছি এবং আমার পরিবার, বন্ধু ও পরিচিতজনদের কাজ করার জন্য রেফার করেছি। 

 

চাইলে এখানে অ্যাকাউন্ট করে দেখতে পারেন। কিন্তু একাউন্ট করবেন কিনা সেটা জানার জন্য নিচের ভিডিও লিংকটি দেখুন।
যে কোন ধরনের সহযোগিতার জন্য Faccebook এ ইনবক্স করুন

আব্দুর রহমান
01714-509554 (এসএমএস করুন)


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com