May 3, 2024, 4:42 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা দেবহাটায় ১০ হাজার কেজি ক্যামিকেল মিশ্রিত আম জব্দ, জরিমানা আদায় সাতক্ষীরায় ইদুর মারতে নিজের ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক
অনলাইন থেকে ইনকাম করুন ঘরে বসে

অনলাইন থেকে ইনকাম করুন ঘরে বসে

আজ আমি আপনাদের সাথে authenticdigitalbangla একটা ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আমি আপনাদের সাথে সাইট এর সবকিছু শেয়ার করব। কেন আমি এই পোস্ট করছি এটা সম্পূর্ণ পোস্ট পড়লে আপনি বুঝতে পারবেন। তাহলে চলুন মূল পোস্ট এ যাওয়া যাক। আপনি যদি  বিজ্ঞাপন দেখে আয় করার বাংলাদেশি কোন সাইট এ কাজ করতে চান। তাহলে এই সাইটটি বেছে নিতে পারেন।

যেহেতু আপনাদের সাথে সাইটের রিভিউ করছি। তাই আমি আপনাদের প্রথম থেকে শেষ পর্যন্ত বলছি। প্রথমত এটা হচ্ছে একটা ওয়েবসাইট। যেখানে আপনি বিজ্ঞাপন দেখে এবং রেফার করে আয় করতে পারবেন।আর পেমেন্ট নিয়ে কোন চিন্তা নেই। ৫০০ টাকার উপরে আপনার একাউন্টে জমা হলে সয়ংক্রিয়ভাবে আপনার বিকাশ নাম্বারে পাঠানো হবে। এটি আমি নিজেও করেছি এবং নিয়মিত কাজ করছি।

এটা মোটামুটি একটা জনপ্রিয় সাইট এবং এখানেও প্রতিদিন আপনি দেখতে পাবেন প্রচুর পরিমাণে মানুষ ভিজিট করছে। এবং প্রচুর পরিমাণ মানুষ এখানে কাজ করছে। প্রত্যেক মেম্বার এর মতামত হয়তো আলাদা। কিন্তু আমি আজকে আমার নির্দিষ্ট মতামত শেয়ার করব। আপনাদের সাথে যাতে আপনাদের সাইটে সম্পর্কে একদম স্পষ্ট ধারণা লাভ করতে পারেন।

আমি নিজে Executive Membership নিয়ে কাজ করছি এবং আমার পরিবার, বন্ধু ও পরিচিতজনদের কাজ করার জন্য রেফার করেছি। 

 

চাইলে এখানে অ্যাকাউন্ট করে দেখতে পারেন। কিন্তু একাউন্ট করবেন কিনা সেটা জানার জন্য নিচের ভিডিও লিংকটি দেখুন।
যে কোন ধরনের সহযোগিতার জন্য Faccebook এ ইনবক্স করুন

আব্দুর রহমান
01714-509554 (এসএমএস করুন)


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com