May 17, 2024, 1:40 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
৭০ বছরেও প্রেমিকা খুঁজতে বিজ্ঞাপন, সপ্তাহে খরচ ৪৩ হাজার টাকা

৭০ বছরেও প্রেমিকা খুঁজতে বিজ্ঞাপন, সপ্তাহে খরচ ৪৩ হাজার টাকা

এআই গিলবার্টের বয়স ৭০ বছর। এত বয়স হলেও এই মার্কিন নাগরিকের কোনো বউ বা প্রেমিকা নেই। তাই দীর্ঘদিন ধরে একাকিত্বে ভুগতে ভুগতে বিরক্ত হয়ে পড়েছেন। আর এই একাকিত্ব দূর বেছে নিয়েছেন অভিনব এক পন্থা। প্রেমিকার খুঁজে বিশাল বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়েছেন। এ জন্য সপ্তাহে তাকে গুনতে হয়েছে ৪০০ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় হিসাব করলে দাঁড়ায় ৪৩ হাজার টাকারও বেশি। এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, যুক্তরাষ্ট্রের টেক্সাসের সুইটওয়াটারের কাছে এই বিলবোর্ড টানিয়েছেন গিলবার্ট। এমন তুঘলকি কাণ্ড করে অবশ্য সফলতাও পেয়েছেন তিনি। এক সপ্তাহের মধ্যে ৪০০ ফোন কল এবং ৫০টি ইমেইল পেয়েছেন তিনি।

২০ ফুটের ওই বিলবোর্ডে গিলবার্টের একটি ছবি প্রদর্শন করা রয়েছে। তার ছবির পাশে লেখা আছে, ‘লোনলি মেইল ক্যান রিলোকেট সুইটওয়াটার। বিয়ে করতে আগ্রহী এমন নারীর প্রয়োজন। বিলবোর্ডে বিয়ে করতে আগ্রহী এমন নারী খোঁজার কারণ নিজেই ব্যাখ্যা করেছেন গিলবার্ট। তিনি জানান, এর আগে বিয়ে করতে গিয়ে তাকে অনেক ঝামেলায় পড়তে হয়েছে। সে সময়ে অনেকে তার অর্থের পরিমাণ জানতে চেয়ে যোগাযোগ করেছেন। তবে এবার আর সেই ফাঁদে পা দেবেন না তিনি। একজন সঠিক মানুষের দেখা পাবেন বলে আশা করছেন এই বৃদ্ধ।

গিলবার্ট বলেন, আমি সঠিক ব্যক্তির সঙ্গে দেখা করতে চাই। কিন্তু আমি এখনো সেই ব্যক্তির কল পাইনি। যদি আমি সঠিক ব্যক্তির দেখা পেয়ে যায় তাহলে আমি তার চোখের দিকে তাকিয়ে সে কীভাবে জবাব দেয় তা পর্যবেক্ষণ করব। এমনকি সঠিক মানুষের দেখা পেলে আমি ইউরোপে পর্যন্ত যেতে রাজি আছি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com