July 23, 2024, 6:46 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
কুরবান বাহিনী কর্তৃক নৃশংস কুপিয়ে উল্টো মিথ্যা মামলার পাঁয়তারা (ভিডিও সহ)

কুরবান বাহিনী কর্তৃক নৃশংস কুপিয়ে উল্টো মিথ্যা মামলার পাঁয়তারা (ভিডিও সহ)

সদর উপজেলার ব্রহ্মরাজপুরে কুরবান বাহিনী নৃশংসভাবে কুপিয়ে হত্যা চেষ্টার পর উল্টো মিথ্যা মামলা দেয়ার পাঁয়তারা চালাচ্ছে। এসব খবরে বিভিন্ন মহলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।বিভিন্ন সূত্রে প্রকাশ, ব্রহ্মরাজপুরে সরকারি রাস্তার গাছ কাটার খবর সংগ্রহ করতে গিয়ে সোমবার (২৫ নভেম্বর) সকালে সংবাদ কর্মীদের উপর সন্ত্রাসী হামলা চালায় নুনগোলা গ্রামের মৃত আব্দুল মালেক বদ্দীর পুত্র কুরবান সহ তার বাহিনী। এই হামলায় দৈনিক সাতনদীর মফস্বল বার্তা সম্পাদক রেজাউল করিম মিঠুর ভাই আব্দুর রহিম বাবুকে কুরবান বাহিনী প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এছাড়া হামলায় বাবুর ডান পা ভেঙ্গে যায়। তাকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে শঙ্কামুক্ত নন। এই হামলায় আরও কয়েকজন আহত হয়।এই হামলার পরপরই কুরবান ও তার লোকজন থানায় একাধিকবার গিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা করতে তৎপর হয়। ইতিমধ্যে একটি মিথ্যা নাটক সাজিয়ে উল্টো আহতদের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় একটি অভিযোগ দিয়েছে।সদর থানায় যাদের সাথে নিয়ে অভিযোগ দিতে যায়, পরবর্তীতে তাদের কারো কারো আহত হওয়ার মিথ্যা ঘটনা সাজিয়ে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাহা সোমবার (২৫ নভেম্বর) এর সদর থানার ভিডিও ফুটেজ দেখলে প্রমানিত হবে।
এছাড়া ঘটনাস্থলের কয়েকটি ভিডিও ফুটেজ দেখলে কুরবান বাহিনীর পুরো সাজানো নাটক ফাঁস হয়ে যাবে।কুরবান ও তার লোকজন মামলা হতে নিজেদের বাঁচাতে সাতক্ষীরা সদর থানায় মিথ্যা মামলা করার জন্য বিভিন্ন ব্যক্তির মাধ্যমে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া শাসকদলের একজন প্রভাবশালী নেতা মিথ্যা মামলা করার জন্য জোর তদবির চালিয়ে যাচ্ছে বলেও খবর পাওয়া গেছে।এদিকে, সংবাদ কর্মীদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দৈনিক সাতনদীর মফস্বল বার্তা সম্পাদক রেজাউল করিম মিঠু বাদী হয়ে কুরবান সহ ১৪ জনের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় একটি মামলা করেছে। যার মামলা নং-৭৪, তাং-২৬/১১/২০১৯ ইং।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com