April 27, 2024, 7:50 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
কুরবান বাহিনী কর্তৃক নৃশংস কুপিয়ে উল্টো মিথ্যা মামলার পাঁয়তারা (ভিডিও সহ)

কুরবান বাহিনী কর্তৃক নৃশংস কুপিয়ে উল্টো মিথ্যা মামলার পাঁয়তারা (ভিডিও সহ)

সদর উপজেলার ব্রহ্মরাজপুরে কুরবান বাহিনী নৃশংসভাবে কুপিয়ে হত্যা চেষ্টার পর উল্টো মিথ্যা মামলা দেয়ার পাঁয়তারা চালাচ্ছে। এসব খবরে বিভিন্ন মহলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।বিভিন্ন সূত্রে প্রকাশ, ব্রহ্মরাজপুরে সরকারি রাস্তার গাছ কাটার খবর সংগ্রহ করতে গিয়ে সোমবার (২৫ নভেম্বর) সকালে সংবাদ কর্মীদের উপর সন্ত্রাসী হামলা চালায় নুনগোলা গ্রামের মৃত আব্দুল মালেক বদ্দীর পুত্র কুরবান সহ তার বাহিনী। এই হামলায় দৈনিক সাতনদীর মফস্বল বার্তা সম্পাদক রেজাউল করিম মিঠুর ভাই আব্দুর রহিম বাবুকে কুরবান বাহিনী প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এছাড়া হামলায় বাবুর ডান পা ভেঙ্গে যায়। তাকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে শঙ্কামুক্ত নন। এই হামলায় আরও কয়েকজন আহত হয়।এই হামলার পরপরই কুরবান ও তার লোকজন থানায় একাধিকবার গিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা করতে তৎপর হয়। ইতিমধ্যে একটি মিথ্যা নাটক সাজিয়ে উল্টো আহতদের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় একটি অভিযোগ দিয়েছে।সদর থানায় যাদের সাথে নিয়ে অভিযোগ দিতে যায়, পরবর্তীতে তাদের কারো কারো আহত হওয়ার মিথ্যা ঘটনা সাজিয়ে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাহা সোমবার (২৫ নভেম্বর) এর সদর থানার ভিডিও ফুটেজ দেখলে প্রমানিত হবে।
এছাড়া ঘটনাস্থলের কয়েকটি ভিডিও ফুটেজ দেখলে কুরবান বাহিনীর পুরো সাজানো নাটক ফাঁস হয়ে যাবে।কুরবান ও তার লোকজন মামলা হতে নিজেদের বাঁচাতে সাতক্ষীরা সদর থানায় মিথ্যা মামলা করার জন্য বিভিন্ন ব্যক্তির মাধ্যমে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া শাসকদলের একজন প্রভাবশালী নেতা মিথ্যা মামলা করার জন্য জোর তদবির চালিয়ে যাচ্ছে বলেও খবর পাওয়া গেছে।এদিকে, সংবাদ কর্মীদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দৈনিক সাতনদীর মফস্বল বার্তা সম্পাদক রেজাউল করিম মিঠু বাদী হয়ে কুরবান সহ ১৪ জনের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় একটি মামলা করেছে। যার মামলা নং-৭৪, তাং-২৬/১১/২০১৯ ইং।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com