May 14, 2024, 7:06 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরার ফিংড়ি ও আলিপুর ইউনিয়নে নারী ও কিশোরীদের সমন্বয়ে দল ভিত্তিক সভা দেবহাটায় সিভিএ বাস্তবায়নে প্রারম্ভিক সভা বাল্যবিবাহ মুক্ত দেবহাটা গড়তে গোলটেবিল সভা সাতক্ষীরায় সাঁতার প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন শ্যামনগর উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান এর সংবর্ধনা অনুষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের বিরোধীতার প্রতিবাদে সংবাদ সম্মেলন গাজায় যাওয়া ত্রাণবাহী ট্রাক আটকে খাবার নিয়ে গেল ইসরায়েলিরা গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, শিশুসহ নিহত ১৪ চবিতে বহিরাগতদের মোটরসাইকেল প্রবেশে নিষেধাজ্ঞা ইসরায়েলকে ঠেকাতে নতুন ক্ষেপণাস্ত্র উন্মোচন করল হিজবুল্লাহ
দেবহাটার কুলিয়ায় উপ-নির্বাচনে রওনকুল ইসলাম জয়ী

দেবহাটার কুলিয়ায় উপ-নির্বাচনে রওনকুল ইসলাম জয়ী

দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে রওনকুল ইসলাম রিপন বিজয়ী হয়েছেন। রবিবার (২৮ এপ্রিল) এ উপ-নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়। এতে ২৭৬৮ ভোটের মধ্যে সাবেক ইউপি সদস্য রওনকুল ইসলাম রিপন টিউবওয়েল প্রতিক নিয়ে ১৩৩৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী আনিসুজ্জামান (সুজল) ফুটবল প্রতিক নিয়ে ৭৪১ ভোট এবং অপর প্রার্থী আমানউল্লাহ হোসেন তালা প্রতিক নিয়ে ৬৮৮ টি ভোট পেয়েছেন। আর বাতিল হয়েছে ২৪টি ভোট।
উল্লেখ্য যে, কুলিয়া ইউনিয়নের বহেরা ওয়ার্ডের মেম্বার সামছুজ্জামান (ময়না), গত ২৩ জানুয়ারি-২৪ তারিখে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তার পরিপেক্ষিতে আগামী ২৮ এপ্রিল উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। এর আগে রওনকুল ইসলাম রিপন বিগত ১৭বছর ইউপি সদস্য হিসাবে ওই ওয়ার্ডে দায়িত্ব পালন করেন। কিন্তু ২০২২ সালে অনুষ্ঠিত্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে রওনকুল ইসলাম রিপন পরাজিত হন। কিন্তু উপ-নির্বাচনে অংশ নেওয়া ৩ প্রার্থীর মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়ে তিনি জয়লাভ করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com