May 19, 2024, 1:10 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ভোট দিলেন নরেন্দ্র মোদি

ভোট দিলেন নরেন্দ্র মোদি

ভারতে চলমান লোকসভা নির্বাচনে ভোট দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্থানীয় সময় আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে গুজরাটের রাজধানী আহমেদাবাদের নিশান হায়ার সেকেন্ডারি স্কুলে অবস্থিত ভোটকেন্দ্রে তিনি ভোট দেন। এনডিটিভি বলছে, স্থানীয় সময় সাড়ে ৭টার কিছু পরে তিনি ভোটকেন্দ্রে উপস্থিত হন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আগেই সেখানে তার জন্য অপেক্ষা করছিলেন। তিনি মোদিকে স্বাগত জানান। এ সময় তাদের দু’জনের পাশে জড়ো হয় অনেক মানুষ। মোদির আগমণে তারা দলীয় স্লোগান ধরেন।

মোদি ভোট দিতে গেলে বিজেপির এক সমর্থক একটি পোর্ট্রেট ছবি মোদির সামনে ধরে অটোগ্রাফ চাইলে মোদি তাকে অটোগ্রাফ দেন। ভোট দেওয়া শেষে জনতার উদ্দেশে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মোদি বলেন, ‘দেশের ভবিষ্যৎ কেমন হবে, কারা নিয়ন্ত্রণ করবে এই দেশ— তা সম্পূর্ণ নির্ভর করছে আপনাদের ওপর। তাই আসুন, ভোট দিন। এখনও চার ধাপ ভোট বাকি আছে।’

এ সময় নির্বাচন কভার করা সংবাদকর্মীদের খোঁজ খবর নিয়েছেন নরেন্দ্র মোদি। সংবাদকর্মীদেরকে স্বাস্থ্যের দিকে নজর রাখতে এবং অধিক পরিমাণে পানি পানের পরামর্শ দেন। আজ দেশটির ১০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের ৯৩টি আসনে ভোটগ্রহণ চলছে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com