May 19, 2024, 4:38 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরার নবারুণ হাইস্কুলের শিক্ষকের হিট মৃত্যুতে দোয়া-অনুষ্ঠান

সাতক্ষীরার নবারুণ হাইস্কুলের শিক্ষকের হিট মৃত্যুতে দোয়া-অনুষ্ঠান

সাতক্ষীরার নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. ফারুক হোসেন’র হিট স্ট্রোক জনিত অকাল মৃত্যুতে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৬ মে) বেলা ১১টায় নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক গাজীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রয়াত শিক্ষক রুহের মাগফিরাত কামনা ও স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রোটারিয়ান নাজনীন আরা নাজু।

প্রয়াত শিক্ষকের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আতিয়ার রহমান, ওবায়দুল্লাহ, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. সেলিমুল ইসলাম, আবুবক্কার সিদ্দিক, সিনিয়র শিক্ষক নাজমুল লায়লা বিথী, তৈবুর রহমান, কবির আহমেদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক এম এম নওরোজ, শামীম পারভেজ, দেবব্রত মন্ডল, মো. সিরাজুল ইসলাম, শাহিনা পারভীন, রোজিনা বুলি, রাবেয়া খাতুন, লিপিকা মন্ডল, নাজমা সুলতানা, আমিনা খাতুন, সাদিয়া আফরিন প্রমুখ। এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. ফারুক হোসেন’র হিট স্ট্রোক জনিত অকাল মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনার পাশা পাশি দেশের শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নবরুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মো. আকতারুজ্জামান।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com