May 14, 2024, 8:42 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরার ফিংড়ি ও আলিপুর ইউনিয়নে নারী ও কিশোরীদের সমন্বয়ে দল ভিত্তিক সভা দেবহাটায় সিভিএ বাস্তবায়নে প্রারম্ভিক সভা বাল্যবিবাহ মুক্ত দেবহাটা গড়তে গোলটেবিল সভা সাতক্ষীরায় সাঁতার প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন শ্যামনগর উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান এর সংবর্ধনা অনুষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের বিরোধীতার প্রতিবাদে সংবাদ সম্মেলন গাজায় যাওয়া ত্রাণবাহী ট্রাক আটকে খাবার নিয়ে গেল ইসরায়েলিরা গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, শিশুসহ নিহত ১৪ চবিতে বহিরাগতদের মোটরসাইকেল প্রবেশে নিষেধাজ্ঞা ইসরায়েলকে ঠেকাতে নতুন ক্ষেপণাস্ত্র উন্মোচন করল হিজবুল্লাহ
৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক

৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক

সাতক্ষীরায় বিজিবি সদস্যরা এক অভিযান চালিয়ে ৪৬৬ গ্রাম ওজনের চার পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে। রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে ভোমরা জাহাঙ্গীর মার্কেটের সামনে এক মোটরসাইকেল আরোহীর কাছ থেকে এই স্বর্ণ উদ্ধার করে বিজিবি। আটক স্বর্ণের মূল্য ৪৫ লাখ ১৬ হাজার টাকা।

বিজিবি সূত্র জানায়, স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটেলিয়ানের আওতাধীন ভোমরা বিওপি’র একটি টহল দলের সদস্যরা জাহাঙ্গীর মার্কেটের সামনে অবস্থান নেয়। দুপুরের দিকে জাহাঙ্গীর মার্কেটের সামনে থেকে সীমান্তগামী একটি মোটরসাইকেল চালককে আটক করে বিজিবি সদস্যরা। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে চার পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com