May 23, 2024, 9:27 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরার খোলপেটুয়া নদীতে জেলে নিখোঁজ

সাতক্ষীরার খোলপেটুয়া নদীতে জেলে নিখোঁজ

শ্যামনগর (সদর) প্রতিনিধি:সাতক্ষীরার শ্যামনগর উপজেলার খোলপেটুয়া নদীতে জাল টানতে গিয়ে ফারুক মোড়ল (৩২) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ জেলে ফারুক মোড়ল কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামের জিয়াদ মোড়লের ছেলে।

সোমবার (২২ জুলাই) দুপুরের দিকে সুন্দরবন সংলগ্ন খোলপেটুয়া নদীর পোড়াকাটলা অংশে জাল টানার সময় নিখোঁজ হন তিনি। ঘটনার পরপরই ফায়ার সার্ভিস সদস্যদের পাশাপাশি স্থানীয়রা ব্যাপক খোঁজাখুজি করেও রাত নয়টা পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি।

এ বিষয়ে মুন্সীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ি এবং স্থানীয় সূত্র জানায়, সোমবার সকাল থেকে ফারুকসহ তার ভাই মনির এবং সহকর্মী মোজাফ্ফর প্রতিদিনের মতো খোলপেটুয়া নদীতে কাটি জাল দিয়ে মাছ শিকার করছিল। এক পর্যায়ে বেলা দুপুরের দিকে পোড়াকাটলা অংশের ভাঙন কবলিত স্থানে পৌঁছালে আকস্মিকভাবে ফারুক পানিতে তলিয়ে যেতে থাকে। এসময় দুই সহযোগীর উদ্দেশ্যে বাঁচানোর আকুতি জানিয়ে ফারুকের পা নৌকার গ্রাফিতে জড়িয়ে গেছে বলে সে জানাতে থাকে। তাৎক্ষণিক মোজাফ্ফর তার পাশে গিয়ে হাত ধরার চেষ্টা করলেও মুহূর্তের মধ্যে ফারুক পানির নিচে তলিয়ে যায়।

মনির ও মোজাফ্ফর জানায়, ঘটনার সময় দিনের প্রথম জোয়ার চলছিল। এসময় পোড়াকাটলার ভাঙন কবলিত ঐ অংশ তীব্র ঘোলা দেখা দেয়। জোয়ার ওঠার কারণে ক্রমেই ভাঙন কবলিত ঐ অংশের ঘোলা তীব্র হয়ে ওঠে।

পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যসহ মুন্সীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ি এবং শ্যামনগর থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক অনুসন্ধান চালায়। তবে রাত ৯টা পর্যন্ত নিখোঁজ জেলের কোন হদিস না মেলায় মঙ্গলবার অভিযান অব্যাহত রাখার ঘোষণা দিয়ে রাতে অভিযান স্থগিত করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক  জিয়াউর রহমান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com