June 22, 2024, 4:38 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
চেয়ারম্যান প্রার্থীর বোনকে সহকারী প্রিজাইডিং অফিসার থেকে প্রত্যাহার

চেয়ারম্যান প্রার্থীর বোনকে সহকারী প্রিজাইডিং অফিসার থেকে প্রত্যাহার

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর অভিযোগের ভিত্তিতে সাতক্ষীরা তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী চিংড়ি প্রতিকের সরদার মশিয়ার রহমানের আপন বোন তাসলিমা খাতুনকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। মঙ্গলবার (২১মে) বেলা সাড়ে ১১ টার দিকে ভোট গ্রহণ চলাকালে তালা উপজেলা নির্বাহি অফিসার আফিয়া শারমিনের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়।

তাসলিমা খাতুন তালা উপজেলার হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে নির্বাচনী দায়িত্ব পালন করছিলেন। হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাদ্রাসা সুপার আজিজুল ইসলাম জানান, সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ সুষ্ঠভাবে চলছিল। এমতাবস্থায় সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুনের সম্পর্কে প্রতিদ্বন্দী প্রার্থী অভিযোগ করায় উপজেলা নির্বাহি অফিসারের নির্দেশে সাথে সাথে তাকে প্রত্যাহার করা হয় এবং তার স্থলে অখিল কুমার মন্ডলকে দায়ীত্ব দেয়া হয়েছে।

তিনি আরো জানান, সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী চিংড়ি প্রতিকের সরদার মশিয়ার রহমানের আপন বোন। বর্তমানে সেখানে সুষ্ঠভাবে ভোট গ্রহণ চলছে বলে তিনি দাবী করেন। খলিলনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুন জানান, Start প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমান তার আপন ভাই বিষয়টি তিনি তার অফিসকে বারবার জানানোর পরও তাকে ওই দায়ীত্ব দেয়া হয়েছে বলে তিনি দাবী করেন।

তিনি আরো বলেন, কাপ-পিরিচ প্রতিকের প্রার্থী ঘোষ সনদ কুমার তার কক্ষে ঢুকে জিজ্ঞাসা করেন তুমি কি এই কেন্দ্রে দায়ীত্ব পালন করছো? জবাবে তিনি হ্যাঁ বলেন। এর কিছুক্ষন পরে তাকে প্রত্যাহার করে অফিস কক্ষে বসিয়ে রাখা হয়। তিনি এ সময় ঘোষ সনদের বিরুদ্ধে ওই কেন্দ্রে ঢুকে তার পক্ষে ভোট চাওয়ার অভিযোগ করেন। তালা উপজেলা নির্বাহি অফিসার আফিয়া শারমিন বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ফোনে প্রতিদ্বন্দীর প্রার্থীর কর্মী-সমর্থকদের অভিযোগে ভিত্তিতে তাকে প্রত্যাহার করা হয়েছে এবং তার স্থলে অন্য একজনকে দায়ীত্ব দেয়া হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com