April 27, 2024, 6:24 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অননুমোদিত স্যাটেলাইট ও আইপিটিভি বন্ধের নির্দেশ

অননুমোদিত স্যাটেলাইট ও আইপিটিভি বন্ধের নির্দেশ

বাংলাদেশের কয়েকটি অনুমোদনহীন স্যাটেলা ইট ও আইপি টিভি চ্যানেল দীর্ঘদিন যাবৎ যারা বিদেশে অর্থপাচার, নিয়োগ বাণিজ্য ও মফস্বল সাংবাদিকদের প্রতারণা করে আসছে। এরকম ২৩টি চ্যানেলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। তবে তথ্য মন্ত্রণালয়ের আবেদিত আইপিটিভি ও অনলাইন নিউজ- এগুলোর বিরুদ্ধে কোন রকম অভিযান চলবে না। গত ৪ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এমনটাই জানানো হয়েছে।

যে ২৩টি চ্যানেলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেওয়া হয়েছে :
১. চ্যা নেল এস, ২. কিউটিভি, ৩. সিএনএন বাংলা টিভি, ৪. আলিফ টিভি, ৫. ৭১ বাংলা টিভি, ৬. নতুন সময় টিভি, ৭. মুভি বাংলা টিভি, ৮. চ্যা নেল বাংলা টিভি, ৯. আলীবাই টিভি, ১০. চ্যানেল মেট্রো, ১১. ইউরো বাংলা টিভি, ১২. প্রবাসী বাংলা টিভি, ১৩ এমসি টিভি, ১৪, সিপ্লাস টিভি, ১৫. রূপসী বাংলা টিভি, ১৬. জারা টিভি, ১৭. ফাল্গুনী টিভি, ১৮. এনএন টিভি, ১৯. জি বাংলা টিভি, ২০. বিবিসি বাংলা টিভি, ২১. বঙ্গ টিভি, ২২. চ্যানেল টিওয়ান ও ২৩. চ্যানেল ফোর।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com