April 27, 2024, 10:29 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অন্য বস্ত্র বাসস্থান জনগনের দোরগোড়ায় পৌছে দিতে কাজ করছে প্রধানমন্ত্রী : এমপি রমেশ

অন্য বস্ত্র বাসস্থান জনগনের দোরগোড়ায় পৌছে দিতে কাজ করছে প্রধানমন্ত্রী : এমপি রমেশ

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও প্রতিনিধি: দেশের মানুষের কল্যাণে ও অন্য বস্ত্র বাসস্থান জনগনের দোরগোড়ায় পৌছে দিতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেন- ঠাকুরগাঁও-০১ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি- রমেশ চন্দ্র সেন। রবিবার (২৮মার্চ) সকাল ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে ”রুপকল্প ২০৪১: উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ” শীষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় (বড় মাঠ) মাঠে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে ”রুপকল্প ২০৪১: উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ” শীষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন- এমপি রমেশ চন্দ্র সেন ।
রমেশ চন্দ্র সেন এমপি আরও বলেন, আমি ঠাকুরগাঁওয়ের উন্নয়নে সব সময় কাজ করে যাচ্ছি যার সবকয়টিই দৃশ্যমান। ঠাকুরগাঁওয়ে আমরা শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পেরিছি।
এসময় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান- মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, পৌরসভার মেয়র আনঞ্জুমান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এড্য. অরুণাংশু দত্ত টিটো। জেলা আওয়ামী লীগ ত্রাণ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য-নজরুল ইসলাম স্বপন, বিটিভির জেলা প্রতিনিধি মাসুদ রানা পলক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারিগন সহ অনেকে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com