April 27, 2024, 9:49 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন সেই এএসআই

অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন সেই এএসআই

পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমাম আলী (৩৭) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। এরপর তাকে ভর্তি করা হয়েছিল রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। সেখানে টানা দু’দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার সকালে মৃত্যুবরণ করেন তিনি। এএসআই ইমাম আলী রাজশাহীর পবা উপজেলার মুরারিপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ লাইনস শাখায় কর্মরত ছিলেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) রুহুল আমিন জানান, সোমবার (২৭ ডিসেম্বর) ইমাম আলী বাড়ি থেকে মোটরসাইকেলে করে কর্মস্থলে আসছিলেন। মোটরসাইকেল নিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ওঠার সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে ইমাম আলী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়। অবশেষে আজ তিনি মৃত্যুবরণ করেন। তিনি আরও বলেন, তার মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় রাজপাড়া থানায় মামলা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com