April 27, 2024, 10:56 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অভয়নগরে ৩ শতাধিক পরিবারের চলাচলের রাস্তা অবমুক্ত

অভয়নগরে ৩ শতাধিক পরিবারের চলাচলের রাস্তা অবমুক্ত

অভয়নগরে শত বছরের এলজিডি তালিকাভুক্ত ৩ শতাধিক পরিবারের চলাচলের রাস্তা অবমুক্ত করা হয়েছে। জানা গেছে, উপজেলার ১নং প্রেমবাগ ইউনিয়নের ৩নং ওয়ার্ড জিয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় হইতে ধলিরগাতী মধ্যপাড়া সংযোগ সড়কের ধলিরগাতী অংশে মৃত শামসের আলীর ছেলে নাজমুল হোসাইন (৫০) বেআইনিভাবে রাস্তার উপর বিছালির ঘর নির্মাণ করে জনসাধারণের চলাচলের রাস্তা সম্পূর্ণ বন্ধ করে দেয়। স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত রাস্তা দিয়ে প্রতিদিন পার্শ্ববতী ইউনিয়নসহ এলাকার ৩ শতাধিক পরিবারের লোকজন চলাচল করে। মৃত শামসের আলীর ছেলে জিয়াউর রহমান টিনের চালা দিয়ে ওই চলাচলের রাস্তা দখল করে রাখেন। এসময় এলাকাবাসীদের মাঝে ক্ষোপের সৃষ্টি হয়। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন এলাকাবাসী।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোঃ আমিনুর রহমান জানান, ওই রাস্তার উপর ঘর করতে নিষেধ করলে তার কথা অমান্য করে রাস্তার উপর তারা ঘর নির্মাণ করে। নিরুপায় হয়ে উক্ত বিষয়টি ইউনিয়ন পরিষদসহ উপজেলা নির্বাহী অফিসার বরাবর অবগত করেন। জিয়াউর রহমান জানান, রাস্তার জমিটি এ পর্যন্ত ৭ বার মাপার পরেও আজ তারা আমাদের জায়গায় গড়ে তোলা বিছালী ঘর গ্রাম পুলিশের মাধ্যমে উচ্ছেদ করে দিয়েছে। উপজেলা গ্রাম পুলিশের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান বলেন, উপজেলা নির্বাহী অফিসার ও ১নং প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নির্দেশনা অনুযায়ী মানুষ চলাচলের রাস্তা অবমুক্ত করার কাজ আমি ও আমার টিমসহ সম্পন্ন করতে সক্ষম হয়েছি। ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিনের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, দীর্ঘদিনের চলাচলের রাস্তা বন্ধ করার ইখতিয়ার কারো নেই, এটা সম্পূর্ণ আইন বহির্ভূত। গ্রাম পুলিশ দিয়ে রাস্তা অবমুক্ত করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com