April 27, 2024, 9:22 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অভিজ্ঞতা ছাড়াই উড়োজাহাজ অবতরণ করালেন আরোহী

অভিজ্ঞতা ছাড়াই উড়োজাহাজ অবতরণ করালেন আরোহী

পাইলট অসুস্থ হয়ে পড়ায় কোনো রকম অভিজ্ঞতা ছাড়াই উড়োজাহাজ অবতরণ করালেন আরোহী। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা বিমানবন্দরে স্থানীয় সময় মঙ্গলবার এই ঘটনা ঘটে। মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএনের প্রতিবেদনে এমনটি বলা হয়েছে। সিএনএন জানিয়েছে, পাইলট অসুস্থ হওয়ায় এক আরোহী এয়ার ট্রাফিক কন্ট্রোল (এটিসি) কে জানান যে তাঁর কোনো ধারণা নেই কীভাবে একটি উড়োজাহাজ নিয়ন্ত্রণ করতে হয়।

এমনটি শুনে এটিসির পক্ষ থেকে উড়োজাহাজের অবস্থানের কথা জানতে চাওয়া হয়। পরে সেখান থেকে উড়োজাহাজ কীভাবে অবতরণ করাতে হবে তার নির্দেশনা দেওয়া হয়। এই সংক্রান্ত একটি অডিও সিএনএনের কাছে এসেছে। সেখানে এটিসির পক্ষ থেকে বলতে শোনা যায়, পাখার লেভেল ধরে রাখার চেষ্টা করুন। দেখুন আপনি আমার জন্য নামতে শুরু করতে পারেন কি না। উপকূল অনুসরণ করার চেষ্টা করুন, হয় উত্তর বা দক্ষিণ দিকে। আমরা আপনাকে খুঁজে বের করার চেষ্টা করছি ।

সিএনএন জানায়, উড়োজাহাজটি ছিল একটি ব্যক্তিগত বিমান। এতে পাইলট ছাড়াও আরও দুই আরোহী ছিলেন। এই ঘটনায় তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com