April 27, 2024, 12:10 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অভয়নগরে মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

অভয়নগরে মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

অভয়নগরে প্রকাশ্যে দিবালোকে গুলি করে মাছ ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার দপ্তগাতী এলাকার দামুখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ত্রিমুখী রাস্তার ওপর ওই ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়। নিহত মাছ ব্যবসায়ী অভয়নগর উপজেলার দামুখালী এলাকার জনৈক অনদির ছেলে সুব্রত ওরফে শুভ্র। হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার এস আই মনিরুল ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, বুধবার সকাল ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়ে দামুখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একটি চায়ের দোকানের সামনে অবস্থান নেন। এর কিছুক্ষণ পর একটি মোটরসাইকেল যোগে দু’জন ব্যক্তি তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলিগুলো তার কপালে, পিঠে ও বাম হাতের গোড়ায় বিদ্ধ হয়। ঘটনাস্থালে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলে করে পালিয়ে যায় ওই দু’জন। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে পৌছয়। পরবর্তীতে তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, সুব্রত একজন ঘের মালিক ও মাছ ব্যবসায়ী। সে ফুলতলা বাজার বনিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক রকিবুল ইসলাম হত্যা মামলার আসামী ছিলেন। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি আরও জানিয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com