April 27, 2024, 5:54 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অস্ত্র,মাদক চাদাবাজিসহ দেড় ডজন মামলার পলাতক আসামি

অস্ত্র,মাদক চাদাবাজিসহ দেড় ডজন মামলার পলাতক আসামি

হত্যা,অস্ত্র,মাদক চাদাবাজিসহ দেড় ডজন মামলার পলাতক আসামি হাফিজুর রহমান রুবেল ওরফে কানা রুবেলকে গ্রেফতার করেছে যশোর কোতয়ালী থানার চৌকস কর্মকর্তা পুলিশের এএস আই মিরাজ খান।শনিবার গভীর রাতে যশোর শহরের খড়কী এলাকার তাহেরের চায়ের দোকানের সমনে থেকে থেকে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ক্যাডার হাফিজুর রহমান রুবেল ওরেফে কানা রুবেল, যশোর শহরের আরএন রোডের আব্দুর রহমানের ছেলে।কোতোয়ালি থানার এএসআই মিরাজ খান সাংবাদিকদের বলেন, হাফিজুর রহমান রুবেল ওরফে কানা রুবেল যশোরে বহুল আলোচিত তালিকাভুক্ত সন্ত্রাসী, অস্ত্রধারী চাঁদাবাজ হিসাবে পরিচিত। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় চাঁদাবাজী, হত্যা,অস্ত্র,মাদকসহ দেড় ডজন মামলা রয়েছে। এছাড়াও যশেরের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন পলাতক থাকা রুবেলকে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার খড়কি থেকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com