April 27, 2024, 12:24 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময়
অ্যাম্বুলেন্সের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৬

অ্যাম্বুলেন্সের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৬

বরিশালের বাস, কার্ভাডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে বলে জানা গেছে। ৯ সেপ্টেম্বর, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী বলে জানা গেছে। উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান এই তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ওসি জিয়াউল আহসান বলেন, বুধবার বিকাল ৫টার দিকে রোগীবাহী অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অ্যাম্বুলেন্সের ৬ জন যাত্রী মারা গেছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এছাড়াও এই দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হচ্ছে বলেও জানান ওসি জিয়াউল আহসান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com