April 27, 2024, 7:35 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
‘আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ শ্লোগানে লিফলেট বিতরণ

‘আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ শ্লোগানে লিফলেট বিতরণ

সাতক্ষীরায় ‘আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ এই শ্লোগানে শহরের বিভিন্ন স্থানে নতুন সড়ক পরিবহন আইন-২০১৮ কার্যকর করার জন্য জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। সাতক্ষীরা বিআরটিএ ও জেলা ট্রাফিক পুলিশ এ কর্মসূচির আয়োজন করে।
মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়, নিউমার্কেট মোড়, পাকাপুল মোড়সহ বিভিন্ন এলকায় নতুন সড়ক পরিবহন-২০১৮ কার্যকর করার জন্য জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ট্রাফিক পুলিশের টিআই কামরুল হাসান, হারুন-উর-রশীদ, মোমিন হোসেন, হাসান মল্লিক সার্জেন্ট শরিফুল হাসান, মুকুল হোসেন, মামুনুর রহমান, অনিমেষ, শুভ্রদেব প্রমুখ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com