April 27, 2024, 1:14 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
আটুলিয়া ইউপি’র সামনে ঘর বাধাকে নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ

আটুলিয়া ইউপি’র সামনে ঘর বাধাকে নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ

উপজেলার আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবুছালেহ বাবু জানান,১১ মার্চ (শনিবার) সকাল সাড়ে ৭ টার সময় নওয়াবেকী গ্রামের মৃত সামছুল হক মোড়লের ছেলে শাহাদাত, সাইফুল ইসলাম, মৃত ফজলুল হক মোড়লের ছেলে বাবলু মোজাম এর ছেলে আব্দুল হালিম লাকিসহ ৭/৮ জন ইউপি পরিষদের সামনে কয়েকটি গাছ কেটে ঘর বাধার চেষ্টা করে। তিনি ৯৯৯এ ফোন দিলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘর বাধার কার্যক্রম বন্ধ করে দেন। এ সময় উভয়পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় যাওয়ার অনুরোধ করেন। চেয়ারম্যান আরো জানান, উক্ত জমির জন্য ইতিমধ্যে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর অভিযোগ করেছেন।

অপর দিকে শাহাদাত হোসেন বাদী হয়ে ইউপি সদস্যসহ ১১জনকে বিবাদী করে শ্যামনগর থানা একটি অভিযোগ করেছেন। তিনি বলেন যে জায়গায় ঘর বাধতে ছিলেন উক্ত জমি কোবলাকৃত জমি। বর্তমান বিআরএস রেকর্ড আছে, উক্ত জমিতে শ্যামনগর সহকারি জজ আদালতে দেং ১০৭/৯৯ নং মামলায় ডিগ্রি পেয়েছেন। যার পরিমান ৪ শতক এবং সংশ্লিষ্ট আদালত চিরস্থায়ী নিষেধাজ্ঞা আদেশ দেন, এ ছাড়া তিনি আরো জানান, ইউপি সদস্য মোশারফ ও আখতারুজ্জামান লিটিল চেয়ারম্যানের সাথে মীমাংসা করে দেওয়ার জন্য দুই লক্ষ টাকা চায়। সর্বশেষ এক লক্ষ টাকা দাবি করে। পরিশেষে তার স্ত্রীর নিকট থেকে পঞ্চাশ হাজার টাকা গ্রহণ করে। এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেনঅভিযোগ পেয়েছি সত্য প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেব।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com