April 27, 2024, 11:50 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
আবাদচন্ডীপুরের ৯ম শ্রেণির ছাত্রী আসমার কিডনি প্রতিস্থাপনে সহায়তার হাত বাড়ালেন জেলা প্রশাসক

আবাদচন্ডীপুরের ৯ম শ্রেণির ছাত্রী আসমার কিডনি প্রতিস্থাপনে সহায়তার হাত বাড়ালেন জেলা প্রশাসক

শ্যামনগর উপজেলার আবাদচন্ডীপুর গ্রামের আনোয়ার হোসেন মোল্লার মেয়ে নবম শ্রেণির ছাত্রী আসমার কিডনি প্রতিস্থাপনে সহায়তার হাত বাড়ালেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।রোববার তিনি আসমার চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকার একটি চেক তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন।এ সময় আসমার সুচিকিৎসা নিশ্চিতে পরিচিতজনদের মাধ্যমে তিনি আরও সহায়তা করার আশ^াস দেন এবং জেলাবাসীকে আসমার পাশে দাড়ানোর আহবান জানান।প্রসঙ্গত, আসমার দুটি কিডনিই অকেজো হয়ে পড়েছে। খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতালে তার ডায়ালাইসিস চলছে। আসমার মা তাকে কিডনি দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় খুব দ্রুত আসমার শরীরে কিডনি প্রতিস্থাপন করা হবে।আসমার চিকিৎসার জন্য সহায়তা প্রার্থনা করে তার পরিবারের পক্ষ থেকে খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদারের কাছে আবেদন করা হলে তিনি আবেদনটি সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছে পাঠিয়ে তা বিবেচনার নির্দেশ দেন।
জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল আবেদন পত্রটি পেয়ে তাৎক্ষণিক আসমার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে তার কিডনি প্রতিস্থাপনে সহায়তার হাত বাড়িয়ে দেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com