April 27, 2024, 6:00 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
আবাসিক হোটেলের বিছানায় পড়েছিল স্বর্ণার লাশ

আবাসিক হোটেলের বিছানায় পড়েছিল স্বর্ণার লাশ

ফরিদপুর শহরের আবাসিক হোটেল থেকে এক তরুণীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) বিকাল পৌনে ৫টার দিকে শহরের গোয়ালচামট পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন রাজস্থান হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়। হোটেলের রেজিস্ট্রার সূত্রে জানা যায়, ওই তরুণীর নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে।

গত শুক্রবার বিকাল ৩টার দিকে মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) এবং স্বর্ণা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেন।

রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরিয়ার রিপন জানান, শনিবার দুপুর ৩টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজার ফাঁকা দিয়ে দেখতে পান ওই তরুণী কক্ষের বিছানার উপর পড়ে রয়েছেন। পরে পুলিশকে খবর দেয়া হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে তার সঙ্গে আসা তরুণ সজীব। লাশের ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com