April 27, 2024, 10:15 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
আর্ত-মানবতার সুমহান ব্রত নিয়ে বিনামূল্যে একহাজার রোগীর চিকিৎসা সেবা প্রদান করে দৃষ্টান্ত গড়লো জেলা পুলিশ

আর্ত-মানবতার সুমহান ব্রত নিয়ে বিনামূল্যে একহাজার রোগীর চিকিৎসা সেবা প্রদান করে দৃষ্টান্ত গড়লো জেলা পুলিশ

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।’ আর্ত-মানবতার সুমহান ব্রত নিয়ে বিনামূল্যে এক হাজার রোগীর চিকিৎসা সেবা প্রদান করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে সাতক্ষীরা জেলা পুলিশ প্রশাসন। অসহায় মানুষের চিকিৎসা সেবা ও ঔষধ দিয়ে জেলা পুলিশ প্রশংসায় ভাসছে। সাধারণ মানুষ পুলিশের মহানুভবতাপূর্ণ এ সেবাকে আর্ত-মানবতার সেবা নামে অভিহিত করে অভিনন্দন জানিয়েছে। মঙ্গলবার সকালে সাতক্ষীরা পুলিশ লাইন্সে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান। জেলা পুলিশের আয়োজনে ও ড্রিমার্স কনসালটেশন এন্ড রিচার্স’র সহযোগিতায় পুলিশ লাইন্সে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় অসহায় গরীব এবং পুলিশ সদস্যদের আত্মীয় স্বজনদের মধ্যে এ চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

দিনব্যাপি চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ও পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন, হেড কোয়াটার সার্কেল জিয়াউর রহমান, ডিএসবির সহকারী পুলিশ সুপার সফিকুল ইসলাম, দেবহাটা সার্কেলের সহকারী পুলিশ সুপার ইয়াছিন আলী, তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, জেলা অপারেশন কট্রোল পরিদর্শক আজম খান, বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান, ডিবির ওসি মহিদুল ইসলাম, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মোমিন হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ডা. ইমরুল কায়েস, জিমি, রাবেয়া সুলতানা রিমি প্রমুখ। এ সময় বাংলাদেশের বিভিন্ন মেডিকেল কলেজ থেকে আসা ড্রিমার্স কনসালটেশন এন্ড রিচার্স’র ১১২তম ক্যাম্পেইন এর মাধ্যমে ৯৫ সদস্যের একটি টিম বিনামূল্যে সাতক্ষীরা পুলিশ লাইন্সের গ্রিলসেডে এ চিকিৎসা সেবা প্রদান করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com