April 27, 2024, 5:54 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
আশ্রয়ণ প্রকল্পে নয়ছয়, পাঁচ কর্মকর্তা ওএসডি

আশ্রয়ণ প্রকল্পে নয়ছয়, পাঁচ কর্মকর্তা ওএসডি

মুজিব বর্ষে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের প্রকল্প। তিনি আওয়ামী লীগের দলীয় ও সরকারি বিভিন্ন কর্মসূচিতে বিভিন্ন সময় এটা বলেছেন। আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে এরই মধ্যে ১ লাখ ১৮ হাজার ৩৮০ জন ভূমিহীনকে দুই কক্ষের ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে ৷ কিন্তু প্রকল্প বাস্তবায়নে বিভিন্ন জায়গায় অনিয়ম করেছেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। যে কারণে অনেক ঘর ভেঙে পড়েছে। নির্মাণের কয়েক মাসের মধ্যে যেসব জায়গায় ঘরের ক্ষতি হয়েছে সেখানে অবহেলার জন্য তৎকালীন সময়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার ৷ এরই মধ্যে পাঁচজন কর্মকর্তাকে ওএসডি করা হয়েছে। গত ৪ ও ৫ জুলাই পৃথক পৃথক প্রজ্ঞাপনে কর্মকর্তাদের দায়িত্ব থেকে সরিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বদলি করা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তারা হলেন, মো. লিয়াকত আলী শেখ চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক, বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, মুন্সিগঞ্জের সদরের সহকারী কমিশনার (ভূমি) শেখ মেজবাহ-উল-সাবেরিন, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপ সচিব) জনপ্রশাসন মন্ত্রণালয় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত মো.শফিকুল ইসলাম, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (উপ-পরিচালক, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) হিসাবে বদলির আদেশাধীন) রুবায়েত হায়াত শিপলু। বিষয়টি জানতে আশ্রয়ণ-৩ প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মাহবুব হোসেনের মোবাইলে দুইবার কল করা হলেও তিনি ধরেননি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com