April 27, 2024, 8:55 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ইছামতি নদী থেকে ৪০টি স্বর্ণের বারসহ পাচারকারীর মৃতদেহ উদ্ধার

ইছামতি নদী থেকে ৪০টি স্বর্ণের বারসহ পাচারকারীর মৃতদেহ উদ্ধার

যশোরের শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে নিখোঁজের তিনদিন পর ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০ টি স্বর্নের বারসহ মশিউর রহমান (৫০) নামে একজন পাচারকারীর মরদেহ উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। বুধবার (১৩ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে সীমান্তের অগ্রভুলোট এলাকার হরিশচন্দ্রপুর গ্রামের সীমান্ত ঘেষা ইছামতি নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সে উক্ত গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে।

পরিবার ও স্থানীয়রা জানায়, গত রবিবার সন্ধ্যার দিকে স্থানীয় কিছু লোক মশিউরকে বাড়ি থেকে ফোনে ডেকে নিয়ে যায়। রাত বাড়োটার পর সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজা খুঁজি করে কোথাও না পেয়ে হতাশ হয়ে পড়ে। পরে জানতে পারে স্বর্ণ ব্যবসায়ী আব্দুর রহিম বক্সের ছেলে হাবিব ও জেহের আলীর ছেলে জামাল হোসেন তাকে স্বর্ণের একটি চালান দিয়ে ভারতে পাঠিয়েছে। পথিমধ্যে ইছামতি নদী পার হওয়ার সময় নদীতে পড়ে যায় মশিউর। সে থেকেই নিখোঁজ ছিলো মশিউর। তিনদিন খোঁজা খুঁজির এক পর্যায়ে আজ সকালে ১৭/৭ এস আর ৬০ পিলারের ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভমৃতদেহটি ভেসে ওঠে। এ সময় বিজিবি সদস্যরা মৃতদেহটি উদ্ধার করে। এ উদ্ধারের সময় তার শরীরে বেধে রাখা অবস্থায় ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০ স্বর্ণের বার পাওয়া যায়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খুরশিদ আনোয়ার ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০ স্বর্নের বারসহ মশিউর রহমান নামে একজনের মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত স্বর্ণ ও মৃতদেহটি ময়না তদন্তের জন্য শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com