April 27, 2024, 11:12 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ইজিবাইক চালক রাব্বি হত্যায় চারজনের যাবজ্জীবন

ইজিবাইক চালক রাব্বি হত্যায় চারজনের যাবজ্জীবন

খুলনা মহানগরীর লবনচরা থানা এলাকায় ইজিবাইক চালক মেহেদী হাসান রাব্বি (২০) হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। একইসঙ্গে তাদের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার (৬ এপ্রিল) খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেছেন। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের রাষ্টপক্ষের আইনজীবী আরিফ মাহমুদ লিটন।
যাবজ্জীবন প্রাপ্তরা হলো— নগরীর লবনচরা বোখারীপড়া এলাকার মীর মোহাম্মাত আলীর ছেলে মোঃ বাবু হোসেন ওরফে বাবু (২১), দক্ষিণ লবনচরা মদিনাবাদ এলাকার নারি মোল্লার ভাড়াটিয়া মোঃ জাহিদুল ইসলাম নয়ন (১৯), মাথাভাঙ্গা মোহম্মাদীয়া জামে মসজিদ রোড ফুল মিয়ার বাড়ির ভাড়াটিয়া বাবুল হাওলাদারের ছেলে মোঃ ফয়সাল হাওলাদার (১৯) ও দারোগার লিজ এলাকার ডাঃ মরিয়মের বাড়ির পাশে মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ আবু রায়হান (১৯)। রায় ঘোষণর সময় আসামি রায়হান বাদে বাকী সব পলাতক ছিল।
মামলার সংক্ষিপ্ত বিবরনী ও আদালত সূত্রে জানা গেছে, নিহত মেহেদী হাসান রাব্বি নগরীর গল্লামারী পুলিশ বক্সের পাশে ওমেদ আলীর বাড়ির ভাড়াটিয়া মোঃ আঃ রহিম ব্যাপারীর বড় ছেলে। সে একজন ফল বিক্রেতা। রাব্বি তার বাবার ব্যবসা দেখাশুনা করত। মাঝেমধ্যে ভাড়ায় ইজিবাইক চালাত। ২০১৮ সালের ১০ আগস্ট সকালে ইজিবাইক নিয়ে বের হলে রাব্বিকে বাবা রাগারাগি করে। এ সময়ে উত্তরে সে জানায় আজকের পর থেকে আর কোন দিন ইজিবাইক চালাবেনা। দুপুর তিনটার দিকে দুপুরের খাবার খেয়ে বাড়িতে অবস্থান নেয় রাব্বি। ওইদিন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ইজিবাইক নিয়ে সাচিবুনিয়া কৈয়া বাজারের দিকে যাত্রীসহ রওনা হয়। সন্ধ্যা পেরিয়ে রাত হয়। তার খোজ কোথাও না পেয়ে খোঁজ নিতে থাকেন পরিবারের সদস্যরা। খোঁজ মেলে পরেরদিন সকালে কিন্তু জীবিত নয় মৃত অবস্থায়। পরেরদিন সকাল সাড়ে ১০ টার দিকে রাব্বির বাবা স্থানীয়তের মুখে জানতে পারেন লবনচরা থানাধীন খোলাবাড়িয়া মৌজায় এসএসআর স্কুল কুয়েত মসজিদের পাশ এক যুবকের লাশ পড়ে আছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে আঃ রহিম ব্যাপারী তার সন্তানের লাশ শনাক্ত করে।
পরে তিনি বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলাটি বেশ আলোচিত হলে পুলিশ নড়েচড়ে বসে। সোর্সের মারফতে ১৩ আগস্ট পুলিশ ছোটবান্দা খান বাহাদুর সগকে হাওলাদার রাইচ মিলের ভেতর থেকে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করে পুলিশ। পরে ওই এলাকা থেকে হত্যা মামলা সন্দিগ্ধ আসামি হিসেবে মোধ সোহেল, মোঃ বাবু হেসেন, মোঃ জাহিদুল ইসলাম নয়ন, মোঃ ফয়সাল ও মো. আবু রয়হানকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে হত্যাকান্ডে সম্পৃক্ত আছে বলে স্বীকার করে। ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা রাব্বির গাড়ি ভাড়া করে। নির্জন স্থানে নিয়ে গিয়ে ছিনতাইয়ে জন্য গাড়ি থেকে নামানো হয় রাব্বিকে। বাধা দিলে মোঃ ফয়সাল হাওলাদার তার পরিহিত প্যান্টের বেল্ট খুলে শ্বাসরোধ করে হত্যা করে রাব্বিকে। ২০১৯ সালের ৩১ জানুয়ারি লবনচরা থানার এসআই নাসির উদ্দিন মোল্লা পাচজন আসামিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com