April 27, 2024, 8:53 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ইয়াবা কারবারিকে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী

ইয়াবা কারবারিকে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক মাদক কারবারিকে ২৯৯পিস ইয়াবাসহ আটক করে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী। আটককৃত মো.বেলাল (৩৬) উপজেলার চরএলাহী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জামাল উদ্দিনের ছেলে। শুক্রবার (২৬ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের করইতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদক কারবারি বেলাল দীর্ঘ দিন থেকে কোম্পানীগঞ্জে প্রত্যন্ত অঞ্চল গুলোতে ইয়াবা কারবার করে আসছে। শুক্রবার দুপুর ২টার দিকে এলাকাবাসী গোপন সংবাদের ভিত্তিতে তাকে চরএলাহী ইউনিয়নের করইতলা এলাকা থেকে আটক করে।  এ সময় তার দেহ তল্লাশী করে ২৯৯পিস ইয়াবা উদ্ধার করে স্থানীয় লোকজন। বেলাল এর আগেও ইয়াবা নিয়ে গ্রেফতার করে।  সে ওই এলাকার একজন চিহিৃত ইয়াবা কারবারি বলে দাবি করছে স্থানীয় লোকজন। পরে সন্ধ্যা ৬টার দিকে আটক মাদক কারবারিকে চরএলাহী ইউনিয়ন পরিষদ থেকে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. রতন মিয়ার কাছে সোপর্দ করে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।
এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো.রতন মিয়া বলেন, খবর পেয়ে মাদক কারবারিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com