April 27, 2024, 8:43 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
উদ্ধারকৃত গাঁজা বিক্রি, দুই পুলিশ প্রত্যাহার

উদ্ধারকৃত গাঁজা বিক্রি, দুই পুলিশ প্রত্যাহার

মাদক ব্যবসায়ীকে আটকের পর উদ্ধারকৃত গাঁজা বিক্রি করার অভিযোগে কিশোরগঞ্জের ভৈরব থানার এক এসআইসহ দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল ২২ অক্টোবর, বৃহস্পতিবার জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ এক নির্দেশে তাদেরকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয় বলে জানা গেছে।

অভিযুক্তরা হলেন—ভৈরব থানার এসআই দেলোয়ার হোসেন, গাড়িচালক কনস্টেবল মো. মামুন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আরো দিন পুলিশ সদস্যকে পুলিশ সুপারের কার্যালয়ে ডাকা হয়েছে। এরা হলেন—আমিনুল ইসলাম, জামাল উদ্দিন ও রাজীবুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২১ অক্টোবর, বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব সড়কসেতুর ন্যাটাল টোলপ্লাজায় একটি গাড়ি তল্লাশি করে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে গাঁজা রেখে ওই মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেন দায়িত্বরত পুলিশ সদস্যরা।

মাদক ব্যবসায়ী অন্য একটি বাসে করে সে স্থান ত্যাগ করার পর উদ্ধারকৃত গাঁজা গোপনে নরসিংদী জেলার রায়পুরা এলাকায় নিয়ে বিক্রি করেন এসআই দেলোয়ার ও গাড়িচালক মামুন। সে টাকা দু‘জনে ভাগাভাগি করে নিয়ে যান।

ঘটনা জানতে পেরে গতকাল দুপুরেই অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে কিশোরগঞ্জ পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ দেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। তারা বিকেলে ভৈরব থানা থেকে ছাড়পত্র নিয়ে পুলিশ লাইনে যোগ দিয়েছেন বলে জানা গেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com