April 27, 2024, 6:29 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
এইচএসসি ইংরেজিতে সাতক্ষীরায় অনুপস্থিত ১০৩ জন

এইচএসসি ইংরেজিতে সাতক্ষীরায় অনুপস্থিত ১০৩ জন

যশোর শিক্ষাবোর্ডের অধিনে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় প্রতিদিনই অনুপস্থিতির সংখ্যা বাড়ছে। মঙ্গলবার তৃতীয় দিনের পরীক্ষায় ৮২৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো। দ্বিতীয় দিন অনুপস্থিত ছিলো ৬৯৩ জন পরীক্ষার্থী। আর প্রথম দিন ৬২৪ জন পরীক্ষায় অংশ নেয়নি। মঙ্গলবার (২২ আগস্ট) ইংরেজি প্রথমপত্র পরীক্ষায় যশোর বোর্ডে অসদুপায় অবলম্বনের দায়ে ছয়জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

পরীক্ষা নিয়ন্ত্রক ড. বিশ্বাস শাহীন আহমেদ জানান, এদিন ইংরেজি প্রথমপত্র পরীক্ষায় যশোর শিক্ষাবোর্ডে পরীক্ষার্থী ছিলো ১ লাখ ৯ হাজার ৩১১ জন। তারমধ্যে পরীক্ষায় অংশ নিয়েছে ১ লাখ ৮ হাজার ৪৮২ জন। অনুপস্থিত ৮২৯ পরীক্ষার্থীদের মধ্যে খুলনায় ১৩৩, বাগেরহাটে ৫৫, সাতক্ষীরায় ১০৩, কুষ্টিয়ায় ১১০, চুয়াডাঙ্গায় ৬৯, মেহেরপুরে ৩৮, যশোরে ১০৯, নড়াইলে ৪৯, ঝিনাইদহে ১০০ ও মাগুরায় ৬৩ জন রয়েছে। আর বহিষ্কৃত ৬ জন পরীক্ষার্থীদের মধ্যে বাগেরহাটে ১ জন, কুষ্টিয়ায় ১ জন, চুয়াডাঙ্গায় ১ ও নড়াইলের ৩ জন পরীক্ষার্থী রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com