April 27, 2024, 9:15 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
একে অপরের ব্যক্তিগত বিষয় নিয়ে ব্যস্ত শিল্পীরা

একে অপরের ব্যক্তিগত বিষয় নিয়ে ব্যস্ত শিল্পীরা

যে প্রতিক্রিয়াটি বুবলীর কাছ থেকে প্রায় ৯৯ ভাগ মানুষ আশা করেছিল, সেটিই করে দেখালেন আরেক নায়িকা বর্ষা! বিপরীতে বুবলী বিস্ময়করভাবে তার পুরনো অবস্থান থেকে ইউটার্ন করলেন। অন্যদিকে বুবলীর কাছ থেকে সবাই যেটা আশা করেছিলো, সেটাই এবার করে দেখালেন অপু বিশ্বাস। গত ১৮ ঘণ্টা ধরে এই তিন নায়িকা একরকম তীর-ধনুক নিয়ে লিপ্ত রয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে। এর জন্য ব্যবহার করছেন নিজ নিজ ভেরিফায়েড ফেসবুক পেজ! এমন নজির সম্ভবত পৃথিবীর কোনো দেশে মেলা ভার, যেখানের শিল্পীরা একে অপরের ব্যক্তিগত বিষয়ে এতোটা তীরন্দাজ সময় ব্যয় করেন। শেষ ঘটনার শুরুটা যথারীতি শাকিব খানকে ঘিরে। গত রোববার রাতে শাকিব খান নিজের পেজে একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে দেখা গেছে ওমানের একটি গ্রিনরুমে মঞ্চে ওঠার আগে ভিডিও কলে কথা বলছেন অপুপুত্র জয়ের সঙ্গে। ভিডিও দেখে স্পষ্ট, এটি নায়ক নিজেই তৈরি করেছেন প্রকাশের জন্য। হতে পারে ঢাকায় বসে থাকা অপু বিশ্বাসের আবদারেই সেটি ঘটেছে। এরপরই মূলত সিট বেল্ট বেঁধে চেয়ারে বসে পড়েন বুবলী প্রত্যাশীরা। ধারণা করা হচ্ছিলো, কাউন্টার অ্যাটাকের। যেমনটা হয়েছিল জয়ের জন্মদিনকে ঘিরে বুবলী বেবিবাম্প প্রকাশ, আনন্দবাজারে অপুর ইন্টারভিউকে ঘিরে শাকিবের অফিসে বুবলীপুত্র বীরের দাবা খেলার ছবি প্রকাশ ইত্যাদি।

তবে এবার বুদ্ধিমতীর পরিচয় দিলেন বুবলী। শাকিব-জয়ের ভিডিওবার্তাটি তিনি নিজ পেজে শেয়ার দিয়ে দারুণ কথা লিখলেন- ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক…। লাভ অ্যান্ড রেসপেক্ট শাকিব খান।’ ব্যাস, পড়লো তো শাকিব-অপু বিরোধীদের মুখে ছাই! কিন্তু এই ছাইয়ে আগুন নেভেনি। বরং তাতে খানিক ঘি ঢেলে দিলেন একেবারে অবিশ্বাস্য আবহে নায়ক-প্রযোজক অনন্তপতœী বর্ষা! বুবলীর পজিটিভ পোস্টের দুই ঘণ্টার মাথায় বুবলীকে ট্যাগ করে বর্ষার ভেরিফায়েড পাতায় প্রকাশ করলেন একটি ছবি। যাতে বীরকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন বুবলী। ক্যাপশনে লিখে দিলেন ‘সুন্দর’! এরজন্য বর্ষাকে ধন্যবাদও জানালেন বুবলী। না, এখানেই শেষ হয়নি শাকিব-অপু-বুবলীর ব্যক্তিগত জীবনের বারমুডা ট্রায়াঙ্গেল রহস্য। শাকিব, বুবলী ও বর্ষার ধারাবাহিক পোস্টের ১৫ ঘণ্টার মাথায় গতকাল সোমবার সকালে প্রতিক্রিয়া এলো অপু বিশ্বাসের পক্ষ থেকে! যার মাধ্যমে এই গল্পে নতুন করে যুক্ত হলেন নায়ক-প্রযোজক অনন্ত জলিল। অপু বিশ্বাস তার ভেরিফায়েড পেজে চার বছর আগের একটি ইউটিউব লিংক শেয়ার দিলেন। ক্যাপশনটা হুবহু কপি করলেন বর্ষার দেয়াল থেকে। একইভাবে লিখলেন ‘সুন্দর’! তবে বর্ষার ‘সুন্দর’ পোস্টটি বুবলীকে ট্যাগ করলেও, অপু ট্যাগ দিলেন অনন্ত জলিলকে! আর লিংকে দেখা গেলো একটি ভিডিও। যেখানে রয়েছে অনন্ত জলিলের কন্যার গায়ে হলুদের দৃশ্য! কন্যাটি বর্ষার নয়, অনন্তর প্রথম স্ত্রীর। তবে গত ১৮ ঘণ্টা ধরে চলতে থাকা বুবলী-বর্ষা-অপুর এমন ধারাবাহিক ঘটনায় এখনও যুক্ত হননি শাকিব খান বা অনন্ত জলিল। যদিও অনেকেই অপেক্ষায় আছেন অনন্ত জলিলের প্রতিক্রিয়ার। না, এসব বিষয়ে অংশীজনদের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ফেসবুকজুড়ে গত রাত থেকেই চলছে এসব পোস্টের বিপরীতে ভক্ত-সমালোচকদের নানামাত্রিক নেতিবাচক প্রতিক্রিয়া এবং হাহা-হিহি ঝড়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com