April 27, 2024, 6:27 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
এক লিচু ৬ টাকা

এক লিচু ৬ টাকা

বাজারে আসতে শুরু করেছে মৌসুমি ফল লিচু। মৌসুমের প্রথম হিসেবে রাজধানীর বাজারগুলোতে একশ লিচু বিক্রি হচ্ছে ৬০০ থেকে ৬৫০ টাকা দরে। লিচুর পাশাপাশি পাকা আমও বিক্রি হচ্ছে ১৫০ থেকে ২০০ টাকা কেজি দরে। শুক্রবার (৭ মে) রাজধানীর রামপুরা, মালিবাগ ও বাড্ডা এলাকার কাঁচাবাজারে গিয়ে দেখা গেছে, সোনারগাঁয়ের লিচু বাজারে কেনাবেচা শুরু হয়েছে। অন্য এলাকার লিচুর চাইতে সোনারগাঁওয়ের লিচু অনেক ভালো। তবে দাম বেশি। একশ লিচু বিক্রি হচ্ছে ৬শ থেকে সাড়ে ৬শ টাকা দরে। বেসরকারি কর্মকর্তা রফিকুল ইসলাম রনি ঢাকা পোস্টকে বলেন, বাজার করতে এসে দেখি লিচু বিক্রি হচ্ছে। বাসায় আব্বা এসেছেন, উনার লিচুর খুবই পছন্দের। তাই একশ কিনলাম। দাম কত জানতে চাইলে তিনি বলেন, একশ লিচু কিনেছি ছয়শ টাকায়। মৌসুমের শুরু তো, তাই দাম একটু বেশি।

রামপুরা বাজারে বিক্রেতা মাসুদ মিয়া বলেন, এই লিচুর সোনারগাঁওয়ের, এক দাম ৬০০ টাকা শ। তবে ঈদের পর থেকে লিচুর দাম কমবে। কারণ, তখন সব এলাকার লিচু আসতে শুরু করবে। তিনি জানান, এবার লিচুর ফলন ভালো হয়েছে। সহনীয় দামের মধ্যে লিচু কিনতে পারবেন ক্রেতারা।

সঠিক দামে ফল কিনুন


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com