April 27, 2024, 1:12 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
ককটেল বিস্ফোরনে দু’শিশু আহত

ককটেল বিস্ফোরনে দু’শিশু আহত

যশোরের মণিরামপুর উপজেলার পল্লীতে বৃহস্পতিবার(৭মার্চ) দুপুরে খেলা করতে গিয়ে পরিত্যক্ত বাড়ির উঠানে ককটেল বিস্ফোরনে দুই শিশু আহত হয়েছে। এরমধ্যে বিস্ফোরনে এক শিশুর বাম হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে একটি পরিত্যক্ত বাড়ির থেকে ৯ টি ককটেল উদ্ধার করে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলো, ফতেয়াবাদ গ্রামের আসলাম হোসেনের ছেলে প্রথম শ্রেণির ছাত্র আরজু হোসেন (৭) এবং বাবলু হোসেনের ছেলে মাইমুন আহম্মদ (৫)।

থানা পুলিশ ও মণিরামপুর সদর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল গনি মোড়ল জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ফতেয়াবাদ গ্রামের মৃত নাসির উদ্দিনের পরিত্যক্ত বাড়ির উঠানে শিশু আরজু ও মাইমুন খেলা করছিল। এ সময় তারা কুড়িয়ে পাওয়া একটি জর্দ্দার কৌটা (ককটেল) নিয়ে খেলা করছিল। এক পর্যায়ে বিকট শব্দে সেটি বিষ্ফোরিত হয়। ককটেলের স্প্রিন্টারের আঘাতে আরজুর বাম হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাইমুনের শরীরের কয়েক স্থানে ক্ষত হয়। তাদেরকে উদ্ধারের পর প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বিষয়টি নিয়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী মাসুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনের সময় পরিত্যক্ত একটি ঘর থেকে পলিথিনে মোড়ানো আরো ৯টি ককটেল সাদৃশ্য জর্দার কৌটা তারা উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com