April 27, 2024, 9:10 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
করোনার শিকার নারী সুপারহিরো ওয়ান্ডার ওম্যান

করোনার শিকার নারী সুপারহিরো ওয়ান্ডার ওম্যান

আবারও পিছিয়ে গেল নারী সুপারহিরোভিত্তিক ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ ছবির মুক্তির তারিখ। চলমান করোনাকালীন অস্থিতিশীল পরিস্থিতির কারণে বড়দিনের আগে মুক্তি দেয়া হচ্ছে না সিনেমাটি। তবে ‘ওয়ান্ডার ওম্যান’ ছবির মুক্তি পিছিয়ে যাওয়াকে থিয়েটার মালিকদের জন্য বড় ধাক্কা হিসেবে মনে করছেন সিনেমা বিশেষজ্ঞরা। নভেম্বর পর্যন্ত তেমন বড় কোনো হলিউডের সিনেমা মুক্তির তালিকায় নেই। এ নিয়ে হল মালিকরা রয়েছেন হতাশায়। তার উপর ‘ওয়ান্ডার ওম্যান’র মতো ছবিও পিছিয়ে যাচ্ছে।

ওয়ার্নার ব্রসের একটি সূত্র হলিউড রিপোর্টারকে জানিয়েছে, মূলত লস এঞ্জেলস এবং নিউইয়র্ক সিটির মতো বড় সিনেমার বাজারগুলো কখন আবার চালু হবে তা নিয়ে চলমান অনিশ্চয়তার মধ্যে তারা এই সিদ্ধান্তে পৌঁছেছে।

সিনেমাটি সম্পর্কে বলতে গিয়ে ওয়ার্নার্স ফিল্মের চেয়ারম্যান টবি এমেরিচকে বলেন, ‘প্যাটি একজন ব্যতিক্রমী চলচ্চিত্র নির্মাতা। ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ ছবিটি তার নির্মাণে একটি অসাধারণ কাজ হয়েছে। যা বিশ্বজুড়ে সমস্ত বয়সের চলচ্চিত্রের দর্শকদের অবশ্যই পছন্দ হবে বলে মনে করি আমি। করোনাকালীন এই পরিস্থিতির কারণে আমরা সিনেমাটির মুক্তি নিয়ে সংশয়ে পড়ে গেছি।

আশা রাখি পরিস্থিতি আবারো আগের মত স্বাভাবিক হবে এবং আমরা শিগগিরিই থিয়েটারে নিয়ে আসতে পারবো ‘ওয়ান্ডার ওম্যান’কে।’


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com