April 27, 2024, 11:23 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
করোনা প্রতিরোধে কোচিং সেন্টার বন্ধের আহ্বান খুসিক মেয়রের

করোনা প্রতিরোধে কোচিং সেন্টার বন্ধের আহ্বান খুসিক মেয়রের

করোনা ভাইরাস প্রতিরোধে কোচিং সেন্টার বন্ধে কঠোর পদক্ষেপ নিতে জেলা প্রশাসককে আহ্বান জানিয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের (খুসিক) মেয়র তালুকদার আব্দুল খালেক।

সোমবার (২৯ মার্চ) জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে জেলা কমিটির এক সভায় খুসিক মেয়র তালুকদার আব্দুল খালেক এ কথা বলেন।

সভায় সিটি মেয়র বলেন, জেলায় প্রতিদিনই করোনা রোগী বাড়ছে। সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মাস্কের ব্যবহার নিশ্চিত করতে হবে।

এছাড়া তিনি সামাজিক ও ধর্মীয় গণজামায়েত পরিহার করতে বলেন। আসন্ন মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থীর সঙ্গে একজনের বেশি অভিভাবক কেন্দ্রে না আসার অনুরোধ জানান তিনি।

সভায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের পরিচালক ডা. এ টি এম মঞ্জুর মোর্শেদ বলেন, খুমেক হাসপাতালে সংযোজনের অপেক্ষায় থাকা অক্সিজেন প্লান্টটি জরুরি ভিত্তিতে করোনা ওয়ার্ডে সংযোজন করা দরকার। এছাড়া আরও বেশি লোকের নমুনা পরীক্ষার জন্য আরেকটি আরটি-পিসিআর মেশিন স্থাপন করা প্রয়োজন।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, জেলার উপজেলাগুলোর মধ্যে পাইকগাছায় সংক্রমণের হার বেশি। রোববার (২৮ মার্চ) খুলনায় ২৮২ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে খুলনায় এ পর্যন্ত টিকা দেয়া হয়েছে এক লাখ ৬৪ হাজার মানুষকে বলে জানান তিনি।

জেলা প্রশাসক বলেন, করোনা পরিস্থিতি বিবেচনায় প্রশাসনের অনুমতি ছাড়া বৃহৎ পরিসরে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান করা যাবে না। কোচিং সেন্টার বন্ধ রাখতে মালিকদের সতর্ক করা হবে। তবে পরিস্থিতির উন্নতি না হলে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

সভায় খুমেকে উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, উপ-পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ, জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউসুফ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com