April 26, 2024, 3:13 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমানের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা ১১ টায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা হাশেম আলী, আব্দুল জব্বার, জালাল উদ্দীন, নিজাম উদ্দীন প্রমুখ। বক্তারা এ সময় বলেন, বিসিএস ক্যাডার না হয়েও এডহকে নিয়োগ প্রাপ্ত ডাঃ শেখ তৈয়েবুর রহমান দীর্ঘদিন ধরে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়ীত্ব পালন করে আসছেন। তার বিরুদ্ধে হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারন রুগীদের হয়রানি, সরকারী ঔষধ ঠিকমত রুগীদের না দেয়া, তার অধীনস্ত স্বাস্থ্য কর্মীদের হয়রানি, সরকারী কোয়াটার ও কেবিন ভাড়া দিয়ে অর্থ সরকারী কোষাগারে জমা না করে নিজে আত্মসাৎ করাসহ নানা অভিযোগ করেন বক্তারা।

তারা বলেন, তার অত্যাচারে এ যাবত ৬/৭ মহিলা ষ্টাফ সেখান থেকে অন্যত্র বদলী হয়েছেন। বক্তারা এ সময় ডাঃ শেখ তৈয়েবুর রহমানের অন্যত্র বদলীসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি জোর দাবি জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com