April 26, 2024, 1:05 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু

কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু

অন্য বিভাগীয় সমাবেশগুলোর মতো কুমিল্লায়ও ফাঁকা চেয়ার রাখা হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য। পবিত্র কোরআন, গীতা ও ত্রিপিটক পাঠের মাধ্যমে কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। কুমিল্লা টাউন হল মাঠে শনিবার দুপুর ১২টার দিকে এই সমাবেশ শুরু হয়। এ সময় বিএনপির দলীয় সংগীত পরিবেশন করা হয়। পরে বক্তব্য দিতে শুরু করেন স্থানীয় নেতারা।

এরই মধ্যে মঞ্চে উপস্থিত হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর রশিদ ইয়াছিন, সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়াসহ অন্য নেতারা। সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন বিএনপির অসংখ্য নেতা-কর্মী। অনেকেই এখনও পর্যন্ত পথে রয়েছেন। সমাবেশ শুরু হওয়ার কথা ছিল সকাল ১০টায়, তবে নির্ধারিত সময়ে সেটি শুরু হয়নি। অন্য বিভাগীয় সমাবেশগুলোর মতো কুমিল্লায়ও ফাঁকা চেয়ার রাখা হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য। সমাবেশে সভাপতিত্ব করবেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও দলটির কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজি আমিনুর রশীদ ইয়াছিন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া বলেন, ‘দুপুর ১টায় মঞ্চে উঠবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার আগে কেন্দ্রীয় অন্য নেতারা মঞ্চে এসে তাদের বক্তব্য দেবেন।’

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিং, দুর্নীতি, মামলা-হামলা, গুম, হত্যা, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি। গত ১২ অক্টোবর চট্টগ্রামে এরপর পর্যায়ক্রমে ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর ও সিলেটে বিএনপির সমাবেশ হয়েছে। আগামী ৩ ডিসেম্বর রাজশাহী ও ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবে দলটি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com