April 27, 2024, 7:11 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
কেরানীগঞ্জে ধসে পড়েছে তিনতলা ভবন

কেরানীগঞ্জে ধসে পড়েছে তিনতলা ভবন

ঢাকা জেলার কেরানীগঞ্জের পূর্বচল খেলার মাঠের পাশের একটি ৩ তলা ভবন ধসের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করছে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর জিয়াউর রহমান ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। আজ (শুক্রবার) তিনি বলেন, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার অভিযান চলমান রয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, বাড়ি মালিকের দেওয়া তথ্য অনুযায়ী ভবনে সাত জন ছিলেন। উদ্ধারদের মধ্যে ৩ জন নারী ও একজন শিশু। তারা সবাই বাড়ি মালিকের পরিবারের সদস্য। কোনো ভাড়াটিয়া ভবনে ছিলেন না। উদ্ধার হওয়া সবাইকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য।

 

বাড়ি মালিকের তথ্য অনুযায়ী, ধসে যাওয়া ভবনে আর কেউ নেই বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম।এদিকে ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন তিন্নী ধসে পড়া ভবন পরিদর্শন করেছেন। এ সময় তিনি ধসে পড়া ভবনের আশপাশের ৫টি অপরিকল্পিত বাড়ি সিলগালা করে দেন। একই সঙ্গে সিলগালা ভবনের গ্যাস পানি ও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com