April 27, 2024, 10:20 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
কেশবপুরে পাচঁদিন নিখোঁজ স্কুলছাত্র নদী

কেশবপুরে পাচঁদিন নিখোঁজ স্কুলছাত্র নদী

গত পাঁচ দিনেও নিখোঁজ শিশু স্কুল ছাত্র নদী সরদারের খোঁজ মিলেনি।যশোর জেলার কেশবপুর উপজেলার পাজিয়া গ্রামের মোহন সরদারের ছেলে,স্কুল ছাত্র নদী সরদার (১৩) নামে শিশু নিখোঁজ হয় গত সোমবার বিকাল থেকে। নিখোঁজ শিশুর মা রাধা সরদার ও বাবা মহোন সরদার বরাত দিয়ে মামা সংবাদকর্মী সজীব মন্ডল জানান, গত সোমবার বাড়ি থেকে নদী সরদার (১৩) তার বন্ধু সহপাঠী ইয়াছিন (১২) সাথে বের হয়। কিন্তু দিনশেষে সন্ধ্যা নেমে আসে। তার বন্ধু ইয়াছিন বাড়ি ফিরলেও নদী বাড়িতে ফিরে নি।

তার মা- বাবা আত্মীয় স্বজনরা আত্মীয়দের বাড়িতে বা এলাকায় বিভিন্ন বাড়িতে খোজাখুজি করে তার খোঁজ পায়নি। নদী সরদার কেশবপুর উপজেলার বড়েঙ্গা সম্মেলন বিদ্যাপীঠ এর ষষ্ঠ শ্রেণির ছাত্র। শিশুটির পরনে ছিল হলুদ গেঞ্জি, আর পরনে কালো ধরনের প্যান্ট,ও পায়ে কালো জুতা। এ ব্যাপারে যশোর কেশবপুর থানায় সাধারণ জিডি করা হয়েছে। তার মা রাধা সরদার শিশুটির সন্ধান লাভের জন্য (০১৮৭৬৬৪১৮৩৫) নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com